ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত ট্রেনে আগুন|194935|Desh Rupantor
logo
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২০ ১৪:৪৩
ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত ট্রেনে আগুন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত ট্রেনে আগুন

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে আগুন লেগেছে।

শুক্রবার সকালে স্টেশনে থামার পার হঠাৎ করে ট্রেনের পাওয়ার কারে আগুন ধরে যায়।

তবে এ ঘটনায় ট্রেনের কোনো যাত্রী হতাহত হয়নি। স্টেশন কর্তৃপক্ষ জাতীয় জরুরি সেবা নম্বরে ফোন করে ফায়ার সার্ভিসকে ডেকে এনে আগুন নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মাইনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল ৬টা ২০ মিনিটে পারাবত ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন ছেড়ে আসে।

ট্রেনটি ৮টা ৩৮ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে প্রবেশ করে। স্টেশনে প্রবেশ করার আগ মুহূর্তে ইন্দোনেশিয়া থেকে আমদানি করা পাওয়ার কারে ( নং: ১০০১) আগুন ধরে যায়। পরে জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে জানানো হলে ফায়ার সার্ভিসের কর্মীরা স্টেশনে এসে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় প্রায় ৩০ মিনিট ওই রুটে ট্রেন চলাচল করেনি। পরে ৮টা ৫০ মিনিটের দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনার পর থেকে এক নম্বর লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এই মুহূর্তে ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাকারিয়া হায়দার বলেন, এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। ঘটনার পর থেকে এক নম্বর লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে এখন ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। পারাবত এক্সপ্রেস ট্রেনটি সিলেটের উদ্দেশে যাত্রা করেছে।