মেরে দাঁত ফেলে দেয়া সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ|198263|Desh Rupantor
logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:২৭
মেরে দাঁত ফেলে দেয়া সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ
নারায়ণগঞ্জ প্রতিনিধি

মেরে দাঁত ফেলে দেয়া সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

নানা কারণে বিতর্কিত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিতকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

সম্প্রতি সুস্মিতের বিরুদ্ধে সন্ত্রাস, বাসের হেলপারকে মেরে দাঁত ফেলে দেয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে নারীসহ তিনজনকে মারধরের অভিযোগ করা হয় থানায়।

রবিবার সুস্মিতকে বহিষ্কারের সুপারিশ করে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু কেন্দ্রে চিঠি পাঠান।

চিঠিতে বলা হয়েছে, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপরাধমূলক কার্যক্রমের প্রমাণ মিলেছে। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। এতে মহানগর ছাত্রলীগ বিব্রত। তাই তাকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করা হলো।

এদিকে বহিষ্কারের সুপারিশ করা হলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ অ্যাকাউন্টে সাকিব আঞ্জুম সুস্মিত লিখেছেন, তিনি স্বেচ্ছায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদ থেকে অব্যাহতি নিয়েছেন।

উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি সুস্মিত তার সহযোগীদের নিয়ে এক বাসের হেলপারকে মারধর করে তার দাঁত তুলে ফেলেন। এ ঘটনায় বন্দর থানায় একটি মামলাও হয়েছে। তবে এই মামলায় এখনো গ্রেপ্তার হয়নি সুস্মিত।

এর আগে ছাত্রলীগ নেতা সুস্মিতের বিরুদ্ধে গত ২৮ নভেম্বর ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে এক গৃহিণীর শ্লীলতাহানিসহ তার দুই দেবরকে পিটিয়ে আহত করার অভিযোগ দায়ের করা হয় থানায়। পরে দলীয় প্রভাব খাঁটিয়ে আপস মীমাংসার মাধ্যমে ওই ঘটনায় ছাড় পায় সুস্মিত। এছাড়া কয়েক দিন আগে মদের বোতলসহ তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।