তাড়াশে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা|198268|Desh Rupantor
logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৪০
তাড়াশে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা
সিরাজগঞ্জ প্রতিনিধি

তাড়াশে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জের তাড়াশে রিকশাচালক বাবা ও আয়ার কাজ করা মায়ের স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রবিবার রাতে তাড়াশ থানায় তানজিল (২০) নামে যুবকসহ তিনজনকে আসামি করে একটি মামলা হয়েছে। তদন্তের স্বার্থে পুলিশ অপর আসামিদের নাম জানায়নি।

তাড়াশ থানার ওসি মাহবুবুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, মূল অভিযুক্ত তানজিল তাড়াশ জে.আই কারিগরি স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ভাদাস গ্রামের রফিকুল ইসলামের ছেলে। নির্যাতিতা স্কুলছাত্রীর বাবা ঢাকায় রিকশা চালান এবং তার মা স্থানীয় একটি স্কুলে আয়ার কাজ করেন।

ওসি জানান, তানজিল প্রায়ই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এর জের ধরে গত বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে ফেরার সময় মেয়েটিকে বখাটে তানজিল তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিলে মেয়েটি তা প্রত্যাখ্যান করে। এতে ক্ষুব্ধ হয়ে তালজিল তাকে জোরপূর্বক ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় স্কুলছাত্রীটি বাড়ি পৌঁছে ঘটনাটি তার পরিবারকে জানায়।

পরিবারের লোকজন তাকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রঞ্জন কুমার দত্ত বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ বছর বয়সী ওই কিশোরী ভর্তি হয়। তার নিম্নাঙ্গের ক্ষতে সেলাই দেয়া হয়েছে। সে এখন শঙ্কামুক্ত রয়েছে।