ঘরে ঢুকে স্ত্রীসহ কলেজের উপাধ্যক্ষকে কোপাল দুর্বৃত্তরা|199455|Desh Rupantor
logo
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২৭
ঘরে ঢুকে স্ত্রীসহ কলেজের উপাধ্যক্ষকে কোপাল দুর্বৃত্তরা
বরগুনা প্রতিনিধি

ঘরে ঢুকে স্ত্রীসহ কলেজের উপাধ্যক্ষকে কোপাল দুর্বৃত্তরা

বরগুনার তালতলি উপজেলার সরকারি কলেজের উপাধ্যক্ষ ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

আহতরা হলেন, তালতলি সরকারি কলেজের উপাধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক আবদুর রহমান (৫৫) ও তার স্ত্রী মাহফুজা বেগম (৪৭)।

এ ঘটনায় রবিবার দুপুরে তালতলি সরকারি কলেজের শিক্ষার্থীরা দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি জানিয়ে কলেজ চত্বরে মানববন্ধন করেছেন।

শনিবার গভীর রাতে উপজেলা শহরের কলাবাগান এলাকার নিজ বাড়িতে তাদের কোপানো হয়। পরে স্বজন ও স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, বাসায় তারা দুজনই থাকতেন। মধ্যরাতের পর একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। প্রতিবেশীরা টের পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, কী কারণে, কারা কুপিয়ে জখম করেছে, তা তিনি বুঝতে পারছেন না। তবে এঘটনায় যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, নগদ টাকা ও স্বর্ণালংকার খোয়া গেছে কিনা, তা বাবা-মা সুস্থ হওয়ার পর জানাতে পারবেন।

তালতলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফরিদুর রহমান বলেন, কি কারণে একজন কলেজশিক্ষকের ওপর এ ধরনের হামলা হয়েছে তা উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। সেই সঙ্গে এ ঘটনায় জড়িতদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।