দুধে ধুয়ে আওয়ামী লীগ কার্যালয়ের ‘পাপমোচন’ করা হলো|199868|Desh Rupantor
logo
আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:০৫
দুধে ধুয়ে আওয়ামী লীগ কার্যালয়ের ‘পাপমোচন’ করা হলো
যশোর প্রতিনিধি

দুধে ধুয়ে আওয়ামী লীগ কার্যালয়ের ‘পাপমোচন’ করা হলো

যশোরের কেশবপুর উপজেলায় হাতুড়ি বাহিনীর দখলে থাকা আওয়ামী লীগ কার্যালয়টি উদ্ধার করে দুধ দিয়ে ধুয়ে ‘পাপমোচন’ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে পুলিশ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে হাতুড়ি বাহিনীর কক্ষটির তালা ভেঙে দখলমুক্ত করে দলের নেতাকর্মীদের তা বুঝিয়ে দেন। পুলিশ কক্ষটির তালা ভেঙে কিরিচ, তলোয়ারসহ ফেনসিডিলের বোতল উদ্ধার করে।

পরে পুলিশের উপস্থিতিতেই উপজেলা মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে গরুর দুধ দিয়ে ধুয়ে কক্ষটির ‘পাপমোচনের’ করা হয়।

দলীয় সূত্র জানায়, হাতুড়ি বাহিনী বলে পরিচিত সন্ত্রাসীরা সদ্য প্রয়াত সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের অনুগত। তার মৃত্যুতে সন্ত্রাসীরা গা ঢাকা দিয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সঙ্গে সংসদ সদস্যের দলীয় কোন্দল ছিল।

এস এম রুহুল আমীন সাংবাদিকদের বলেন, গত ৬ বছরে আওয়ামী লীগ অফিসে ঢুকতে পারিনি। আজ (মঙ্গলবার) সকালে অফিসে এসে দেখি পুলিশ হাতুড়ি বাহিনীর দখলে থাকা কক্ষটির তালা খুলে দেশি অস্ত্রশস্ত্রসহ ফেনসিডিলের বোতল উদ্ধার করেছে।

কেশবপুর থানা-পুলিশের ওসি মোহাম্মদ আবু সাঈদ বলেন, দেশি অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের নিচে কৃষক লীগের অফিসটি ২০১৪ সাল থেকে হাতুড়ি বাহিনী বলে পরিচিতি সন্ত্রাসীরা দখলে নেয়। এখান থেকে মাছের ঘের দখল, মাদক ব্যবসা ও সেবন, চাঁদাবাজিসহ নানা অপরাধ পরিচালিত হতো বলে অভিযোগ রয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী করায় হাতুড়ি বাহিনীর সদস্যসহ তাদের গডফাদাররা গা ঢাকা দেয়।