সিলেটে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২|200566|Desh Rupantor
logo
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৫৯
সিলেটে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২
সিলেট সংবাদদাতা

সিলেটে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

সিলেটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বিশ্বনাথ উপজেলার মরমপুর সুড়িখাল এলাকা এবং গোলাপগঞ্জের কদুপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, গতকাল রাত ৩টার দিকে মরমপুর সুড়ির খাল এলাকার সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে ডাকাত দলের উপস্থিতির খবর পেয়ে অভিযান চালায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ডাকাত দল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। তবে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

ওসি জানান, বন্দুকযুদ্ধে আহত হয়েছেন পুলিশের তিন সদস্য উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান, কনস্টেবল চন্দন গৌর ও রাসেল দাশ। এ ঘটনায় থানা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে র‌্যাব সূত্র জানায়, শুক্রবার রাতে সিলেটের গোলাপগঞ্জ কদুপুর এলাকায় একাধিক হত্যা মামলার আসামি ও ‘শীর্ষ সন্ত্রাসী’ আলী হোসেনকে (৪০) গ্রেপ্তার করতে অভিযান চালায় র‌্যাব-৯–এর একটি দল। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসী বাহিনী।

র‌্যাবের সদস্যরা পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আলী হোসেনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৯–এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম জানান, আলী হোসেন ‘শীর্ষ সন্ত্রাসী’ ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তির মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।