তাজমহলের সৌন্দর্যে বিমোহিত মেলানিয়া-ইভাঙ্কা ট্রাম্প|201545|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৫০
তাজমহলের সৌন্দর্যে বিমোহিত মেলানিয়া-ইভাঙ্কা ট্রাম্প
অনলাইন ডেস্ক

তাজমহলের সৌন্দর্যে বিমোহিত মেলানিয়া-ইভাঙ্কা ট্রাম্প

ভারত সফরে এসে তাজমহলের সৌন্দর্যে বিস্ময় প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প।

গত সোমবার দুই দিনের ভারত সফরে আসেন ডোনাল্ড ট্রাম্প। তার সফর সঙ্গী হিসেবে ছিলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প, ইভাঙ্কা ট্রাম্প ও ইভাঙ্কার স্বামী জারেড কুশনার।

ভারত সফরের প্রথম দিনেই মুঘল সাম্রাজ্যের প্রেমের নিদর্শন দেখে বিস্ময় প্রকাশ করেন ইভাঙ্কা ট্রাম্প। ভারত ও ভারতবাসীকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি ও তার স্বামী।

দেশে ফিরে সামাজিক যোগাযোগমাধ্যমে সে কথাই জানালেন তিনি। তার ইনস্টাগ্রাম পোস্ট দেখে প্রশংসা করেন ৬ মিলিয়ন ফলোয়ার। ইনস্টায় আগ্রার তাজমহলের সুন্দর ছবিও শেয়ার করেছেন তিনি। যা দেখে মুগ্ধ মার্কিন নাগরিকেরা।

ছবিতে দেখা যায়, তাজমহলকে পেছনে রেখে তার সামনের সিটে বসে জারেডের হাতে হাত রেখে তাকিয়ে আছেন ইভাঙ্কা। তাজমহলের সামনে ফ্লোরাল ড্রেসে ইভাঙ্কাকে দেখতে লাগছিল মোহময়ী। পাশেই স্ফটিকের মতো স্বচ্ছ জলাশয় যার মধ্যে দেখা যাচ্ছে তাজমহলের প্রতিবিম্ব।

 কেবল ইভাঙ্কা নন, তাজমহলের অপার্থিব রূপ মন ছুঁয়েছে মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পেরও। বিশ্বের সপ্তম আশ্চর্যের একটি তাজমহলকে দেখে যে তিনিও বিস্মিত, ইনস্টাগ্রাম ভিডিওতে সে কথা জানাতে ভোলেননি মেলানিয়া।

শ্বেতশুভ্র তাজমহলের সামনে দাঁড়িয়ে ট্রাম্পের সঙ্গে তোলা ছবি পোস্ট করেন তিনি। তাজমহল পরিদর্শনের সময় গাইড নীতীন কুমারের থেকে শোনেন সপ্তদশ শতাব্দীর স্থাপত্যের নানা কাহিনি। তাজমহল দেখে বেরিয়ে ভিজিটর্স বুকে নিজের অভিজ্ঞতা লিখে জানিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।