সাভারে চুরি হওয়া দুধের শিশুকে ফরিদপুরে উদ্ধার |202298|Desh Rupantor
logo
আপডেট : ২ মার্চ, ২০২০ ২২:৪৩
সাভারে চুরি হওয়া দুধের শিশুকে ফরিদপুরে উদ্ধার
নিজস্ব প্রতিবেদক

সাভারে চুরি হওয়া দুধের শিশুকে ফরিদপুরে উদ্ধার

ঢাকার সাভার থেকে চুরি হওয়ার অভিযোগ পাওয়ার এক দিনের মধ্যেই ফাহিম নামে এক দুধের শিশুকে ফরিদপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব। শিশু চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেসমিন ও তার সহযোগী জাহিদ শেখকে গ্রেপ্তার করা হয়।

সোমবার ফরিদপুরের সালথা থানার বড় খায়েরদিয়া এলাকায় অভিযান চালিয়ে সাত মাস বয়সী ফাহিমকে উদ্ধার করা হয়। শিশুটিকে তার মা-বাবার কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, শিশুটির মা শারমিন আক্তার স্কয়ার হাসপাতালে সহকারী নার্স হিসেবে কর্মরত। তিনি স্বামী ও সন্তানকে নিয়ে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি পশ্চিম পাড়ায় থাকেন।

২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিশু ফাহিমকে নানি পারুল বেগমের কাছে রেখে রাত্রিকালীন ডিউটিতে যায় শারমিন। নানি যখন রান্নার কাজে ব্যস্ত ছিলেন, এই সুযোগে জেসমিন কৌশলে শিশুটিকে ছাদে নেওয়ার কথা বলে বাসা থেকে চুরি করে নিয়ে ফরিদপুরে চলে যায়।

এ ঘটনায় শারমিন রবিবার র‌্যাব-৪ এ অভিযোগ দেন। র‌্যাব অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে তড়িৎ ব্যবস্থা নিয়ে এক দিনের মধ্যেই শিশুটিকে উদ্ধার করে। উদ্ধারের পর শিশুটিকে তার মা-বাবার কাছে ফিরিয়ে দেওয়া হয়।

র‌্যাবের দাবি বিক্রির করার উদ্দেশে শিশুটিকে চুরি করেছে বলে আসামিরা। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় সাভার থানায় মামলা হয়েছে।