রিয়ালের সব খেলোয়াড় কোয়ারেন্টিনে, স্থগিত লা লিগা|204163|Desh Rupantor
logo
আপডেট : ১২ মার্চ, ২০২০ ২০:২৫
রিয়ালের সব খেলোয়াড় কোয়ারেন্টিনে, স্থগিত লা লিগা
অনলাইন ডেস্ক

রিয়ালের সব খেলোয়াড় কোয়ারেন্টিনে, স্থগিত লা লিগা

ছবি: এএফপি

স্প্যানিশ ফুটবলের সবচেয়ে বড় আসর লা লিগা কমপক্ষে দুই সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে। করোনাভাইরাসের প্রভাবে রিয়াল মাদ্রিদের সব খেলোয়াড়কে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরপরই লা লিগা কর্তৃপক্ষ লিগ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।

বিশ্বব্যাপী মহামারি হিসেবে দেখা দিয়েছে করোনাভাইরাস। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এরই মধ্যে করোনাভাইরাসকে মহামারি হিসেবে ঘোষণা দিয়েছে।

করোনাভাইরাসের ভয়াবহ প্রভাবে ইতালিতে সব ধরনের ক্রীড়া আয়োজনই স্থগিত করা হয়েছে। ইতালির মতো ভয়াবহ পর্যায়ে না গেলেও স্পেনেও করোনাভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা অনেক। বাড়ছে মৃতের সংখ্যাও।

এরই মধ্যে রিয়াল মাদ্রিদের একজন বাস্কেটবল খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। রিয়ালের বাস্কেটবল খেলোয়াড় ও ফুটবলাররা ক্লাবের একই ট্রেনিং সুবিধা গ্রহণ করতেন। যে কারণে রিয়াল মাদ্রিদ ক্লাব তাদের সব খেলোয়াড়দের কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেয়।

ইতালিতে ৩ এপ্রিল পর্যন্ত লিগ বন্ধের সিদ্ধান্ত হয়েছে। বুধবার জুভেন্তাসের একজন খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। এরপর ক্রিস্তিয়ানো রোনালদো স্বেচ্ছায় কোয়ারেন্টিনে আছেন। জুভেন্তাস জানিয়েছে, তাদের পুরো দলই আগামী দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকবেন।