হাতিয়ায় শিক্ষার্থী ও দরিদ্রদের মধ্যে রূপায়ণের উপহার সামগ্রী বিতরণ|213970|Desh Rupantor
logo
আপডেট : ২৬ এপ্রিল, ২০২০ ২১:১৯
হাতিয়ায় শিক্ষার্থী ও দরিদ্রদের মধ্যে রূপায়ণের উপহার সামগ্রী বিতরণ
নিজস্ব প্রতিবেদক

হাতিয়ায় শিক্ষার্থী ও দরিদ্রদের মধ্যে রূপায়ণের উপহার সামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতিতে দেশের আবাসন শিল্পের শীর্ষ প্রতিষ্ঠান রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে নোয়াখালীর হাতিয়া উপজেলায় শিক্ষার্থী এবং দরিদ্রদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার রূপায়ণের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন হাতিয়ার সাবেক চেয়ারম্যান মো. মনির উদ্দিন। ওই দিনই সাবেক সাংসদ মোহাম্মাদ আলীর তত্ত্বাবধানে হাতিয়ার চরকিং ইউনিয়নের বোয়ালিয়া হাইস্কুল এবং তমরদ্দিন ইউনিয়নের বঙ্গবন্ধু হাইস্কুলের শিক্ষার্থীদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।  

বোয়ালিয়া হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি জসিম উদ্দিন ও সহকারী প্রধান শিক্ষক শাহ কামাল উদ্দিন এবং বঙ্গবন্ধু হাইস্কুলের প্রধান শিক্ষক আকতার হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সামাজিক দূরত্ব মেনে উপহার সামগ্রী বণ্টন করে দেন।

এ ছাড়া হাতিয়া বার অ্যাসোসিয়েশন এর সভাপতি অ্যাডভোকেট সাজ্জাদ এবং অ্যাডভোকেট তুহিন অসহায় দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে রূপায়ণের উপহার সামগ্রী পৌঁছে দেন।

করোনাভাইরাস সংকট নিরসনে শুরু থেকেই কাজ করছে দেশের আবাসন শিল্পের শীর্ষ প্রতিষ্ঠান রূপায়ণ গ্রুপ। এর আগে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল কোম্পানির পক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান প্রদান করেন। বাংলাদেশ সেনাবাহিনীকে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে ৫০ হাজার সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন। এছাড়াও রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে এখন পর্যন্ত প্রায় ত্রিশ  হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।