গাজীপুরে স্ত্রী চাঁদপুরে ভাইকে হত্যা|246903|Desh Rupantor
logo
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০
লাকসামে রাজমিস্ত্রির লাশ উদ্ধার
গাজীপুরে স্ত্রী চাঁদপুরে ভাইকে হত্যা
রূপান্তর ডেস্ক

গাজীপুরে স্ত্রী চাঁদপুরে ভাইকে হত্যা

চাঁদপুরের কচুয়ায় যৌথ পরিবারের শিল-পাটা আগেপরে ব্যবহারকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে খুন হয়েছেন ছোট ভাই। গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস এলাকায় স্ত্রীকে হত্যার পর পালিয়ে গেছেন স্বামী। কুমিল্লার লাকসামে নিজের ঘর থেকে উদ্ধার করা হয়েছে রাজমিস্ত্রির মরদেহ। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

চাঁদপুর : কচুয়ায় বড় ভাই মো. বাবুলের হাতে ছোট ভাই ওয়াজী উল্লাহ খুন হয়েছেন। গতকাল রবিবার সকালে উপজেলার পালাখাল ইউনিয়নের দহুলীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওয়াজী উল্লাহর স্ত্রী রেণু বেগম বলেন, ওয়াজী উল্লাহর পাঁচ ভাইয়ের পরিবারের সদস্যরা মসলা বাটার জন্য একটি মাত্র পাটা-পুতা ব্যবহার করতেন। রবিবার সকালে আগে মসলা বাটাকে কেন্দ্র করে ওয়াজী উল্লাহ ও বাবুলের পরিবারের সদস্যদের মধ্যে বাগ্্বিত-া হয়। একপর্যায়ে বড় ভাই বাবুল ক্ষিপ্ত হয়ে ছোট ভাই ওয়াজী উল্লাহকে পুতা দিয়ে মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

গাজীপুর : স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়ে গেছেন। গতকাল রবিবার সকালে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস পেয়ারাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মুনশেফা আক্তার (৩০)। তিনি রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী।

নিহতের ভগ্নিপতি আশিক মিয়া জানান, স্বামী-স্ত্রীর মধ্যে কয়েক দিন ধরে দুজনের ঝগড়া চলছিল। শুক্রবার দিনগত রাতের কোনো একসময় স্ত্রী মুনশেফাকে হত্যার পর দুদু মিয়া পালিয়ে যান।

লাকসাম (কুমিল্লা) : লাকসাম পূর্ব ইউনিয়নের নরপাটি যুগীপাড়ায় নিজ ঘর থেকে গতকাল রবিবার সকালে রাজমিস্ত্রি আবদুর রবের (৫৫) লাশ উদ্ধার করা হয়েছে। আবদুর রব ওই গ্রামের বৈরাগী বাড়ির মৃত ইয়াছিন মিয়ার মেজো ছেলে।