বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে ছুরি মেরে হত্যা|248876|Desh Rupantor
logo
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০
বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে ছুরি মেরে হত্যা
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে ছুরি মেরে হত্যা

বাকিতে সিগারেট না দেওয়ায় রাজশাহী নগরীতে আদর (৩৮) নামে এক দোকানিকে ছুরি মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাত ১২টার দিকে পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শকের (ডিআইজি) কার্যালয়সংলগ্ন ভেড়িপাড়া এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

আদর ওই এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান ছয়জনকে আসামি করে মামলা করেছেন। রাতেই পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করেছে। তারা হলো কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পারাজ (২৮) ও একই এলাকার রফিকুল ইসলাম দর্পন (৪৫)।

নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান জানান, চা দোকানি আদরকে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, আদরের দোকান থেকে স্থানীয় কয়েকজন যুবক বাকিতে সিগারেট কিনত। সোমবার রাতে তারা সিগারেট নিতে গেলে বকেয়া টাকা চান আদর। না দিলে তিনি সিগারেট দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে রাত ৯টার দিকে আদরের সঙ্গে তাদের বাগ্বিতণ্ডা হয়। এরই জের ধরে রাত ১২টার দিকে কয়েকজন গিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে বলেও জানান উপকমিশনার রুহুল।