বিএনপির বৈঠকে ছাত্রলীগের হামলা|255378|Desh Rupantor
logo
আপডেট : ৩০ অক্টোবর, ২০২০ ২৩:১৩
বিএনপির বৈঠকে ছাত্রলীগের হামলা
চুয়াডাঙ্গা প্রতিনিধি

বিএনপির বৈঠকে ছাত্রলীগের হামলা

চুয়াডাঙ্গার দর্শনায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দর্শনা শহরের পুরাতন বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় বিএনপির সাত নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগে জানা গেছে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌর নির্বাচনের প্রার্থী নির্বাচন নিয়ে শুক্রবার রাতে দলীয় বৈঠকের আয়োজন করে দর্শনা পৌর বিএনপি। শহরের রেল বাজার এলাকার জনৈক মিরাজের ব্যবসা প্রতিষ্ঠানে এ বৈঠকের আয়োজন করা হয়।

দর্শনা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম অভিযোগ করেন, বৈঠক চলাকালীন রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগের ১৫/২০ জন নেতাকর্মী আমাদের বৈঠকে অতর্কিত হামলা করে। এ সময় তাদের ধারালো অস্ত্র ও লাঠিপেটায় গুরুতর আহত হন বিএনপি ও অঙ্গসংগঠনের সাত নেতাকর্মী। ভাঙচুর করা হয় দু’টি ব্যবসা প্রতিষ্ঠান। আহত কয়েকজনকে জনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দর্শনা পৌর যুবদলের সাবেক সভাপতি মুকুল শাহ জানান, আমাদের শান্তিপূর্ণ বৈঠকে ছাত্রলীগের অতর্কিত হামলা আগামী পৌর নির্বাচনের পরিবেশ নষ্ট করবে। এতে ভোটের সার্বিক পরিবেশ কী হবে তা এখনই অনুধাবন করা যায়।

দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনসুর বাবু জানান, শুক্রবার রাতে আওয়ামী লীগের অফিসে হামলার জন্য বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা প্রস্তুতি নিচ্ছিল। এ সময় খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

দর্শনা থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মাহবুব জানান, দুই পক্ষ থেকেই পাল্টাপাল্টি হামলার অভিযোগ করা হচ্ছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। অপ্রীতিকর ঘটনা এড়াতে দর্শনা রেলবাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।