চাকরি|259676|Desh Rupantor
logo
আপডেট : ২১ নভেম্বর, ২০২০ ০০:০০
চাকরি
আনিকা তাহসিন

চাকরি

মিনিস্ট্রি অব ডিফেন্স কন্সট্যাবলারি (এমওডিসি)

পদ ও যোগ্যতা : ইঅ্যান্ডবিআর (বুট রিপেয়ারার) ১ জন। জেএসসি, জেডিসি বা অষ্টম বা সমমানের পাস। বেতনক্রম: ৮২৫০-২০০১০ টাকা। বাবুর্চি ২ জন। জেএসসি, জেডিসি বা অষ্টম বা সমমানের পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। পরিচ্ছন্নতাকর্মী ১ জন। জেএসসি, জেডিসি বা অষ্টম বা সমমানের পাস। বেতনক্রম: ৮২৫০-২০০১০ টাকা। ৩০ নভেম্বর ২০২০ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। http://modc.teletalk. এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন জমা দেওয়া যাবে ৩০ নভেম্বর ২০২০ বিকেল ৫টা পর্যন্ত। নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন পদ্ধতিসহ অন্যান্য তথ্য জানা যাবে

(www.modc.portal.gov.bd) এই ওয়েবসাইট থেকে। যোগাযোগ: মিনিস্ট্রি অব ডিফেন্স কন্সট্যাবলারি (এমওডিসি), এমওডিসি সেন্টার অ্যান্ড রেকর্ডস, রাজেন্দ্রপুর সেনানিবাস, গাজীপুর।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১১ নভেম্বর, পৃষ্ঠা ১১

পরিবার পরিকল্পনা অধিদপ্তর

পদ ও যোগ্যতা : অ্যাম্বুলেন্স চালক/গাড়িচালক ২ জন। অষ্টম বা জেএসসি বা সমমান পাস। হালকা বা ভারী গাড়িচালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে গাড়িচালনায় কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা। ২ ডিসেম্বর ২০২০ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। পরিচালক (এমসিএইচ-সার্ভিসেস) এমসিএইচ-সার্ভিসেস ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬ কারওয়ান বাজার, ঢাকাÑ এই ঠিকানায় আবেদন জমা দেওয়া যাবে ২ ডিসেম্বর ২০২০ বিকেল ৫টা পর্যন্ত। নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন পদ্ধতিসহ অন্যান্য তথ্য জানা যাবে

(www.dgfp.gov.bd) এই ওয়েবসাইট থেকে। যোগাযোগ : এমসিএইচ-সার্ভিসেস ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬ কারওয়ান বাজার, ঢাকা।

সূত্র : ইত্তেফাক, ১১ নভেম্বর, পৃষ্ঠা ১১

ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড

পদ ও যোগ্যতা : জোনাল ইনচার্জ। স্নাতক বা স্নাতকোত্তর পাস। সমকাজে ৫ থেকে ৭ বছরের কর্ম-অভিজ্ঞতা। বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষ। ভেটেরিনারি ডাক্তার। ডিভিএমে স্নাতক বা স্নাতকোত্তর পাস। সমকাজে ২ থেকে ৩ বছরের কর্ম-অভিজ্ঞতা। বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষ। এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ (পোলট্রিফিড)। স্নাতক বা স্নাতকোত্তর পাস। সমকাজে ২ থেকে ৩ বছরের কর্ম-অভিজ্ঞতা। বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষ। এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ (ফিশফিড)। স্নাতক বা স্নাতকোত্তর পাস। সমকাজে ২ থেকে ৩ বছরের কর্ম-অভিজ্ঞতা। বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষ। প্রয়োজনীয় কাগজপত্র ইমেইল করা যাবে এই ([email protected]) ঠিকানায় অথবা ডাকযোগে আবেদন পাঠানো যাবে এমএফ টাওয়ার, প্লট গ-৯৫/সি, মধ্যবাড্ডা, প্রগতি সরণি, গুলশান-১, লিংক রোড, ঢাকা। দুই পদ্ধতিতে আবেদন পাঠানো যাবে ২৮ নভেম্বর অফিস চলাকালীন সময় পর্যন্ত।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১১ নভেম্বর, পৃষ্ঠা ৭

গ্রন্থনা : আনিকা তাহসিন