উল্লাপাড়ায় হামলা সংঘর্ষে নারীসহ আহত ১০|259698|Desh Rupantor
logo
আপডেট : ২১ নভেম্বর, ২০২০ ০০:০০
উল্লাপাড়ায় হামলা সংঘর্ষে নারীসহ আহত ১০
৬ বাড়ি দোকান ভাঙচুর
সিরাজগঞ্জ প্রতিনিধি

উল্লাপাড়ায় হামলা সংঘর্ষে নারীসহ আহত ১০

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উল্লাপাড়া সদর ইউনিয়নের বজ্রাপুর গ্রামে গত বৃহস্পতিবার রাতে দুপক্ষের হামলা সংঘর্ষে পাঁচ বাড়ি ও একটি দোকান ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষে আহত হয়েছে তিন নারীসহ ১০ জন।

বজ্রাপুর গ্রামের বরাত আলী বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে বজ্রাপুর বাজারে আমার ভাই আবদুর রহমানের সঙ্গে পার্শ্ববর্তী মন্ডলজানি গ্রামের ইউপি সদস্য দেলোয়ার মন্ডলের সদর ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল নিয়ে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে দেলোয়ার ও তার সহযোগীরা আমার ভাই রহমানকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে আবদুর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে ইউপি সদস্য দেলোয়ার হোসেনের নেতৃত্বে তার লোকজন লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দ্বিতীয় দফা হামলা চালিয়ে আবদুর রহমান এবং তার লোকজনের পাঁচ বাড়ি, এক দোকান ভাঙচুর ও লুটপাট করে।

এ বিষয়ে ইউপি সদস্য দেলোয়ার হোসেন মন্ডল জানান, তিনি এ হামলার ঘটনার সঙ্গে জড়িত নন। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে বলে দাবি করেন।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে এখনো কেউ মামলা করেনি। করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।