ছিনতাইয়ে ব্যর্থ হয়ে অটোচালককে হত্যা, ৪ মাস পর হোতা গ্রেপ্তার|259742|Desh Rupantor
logo
আপডেট : ২১ নভেম্বর, ২০২০ ০০:০০
ছিনতাইয়ে ব্যর্থ হয়ে অটোচালককে হত্যা, ৪ মাস পর হোতা গ্রেপ্তার
সাভার প্রতিনিধি

ছিনতাইয়ে ব্যর্থ হয়ে অটোচালককে হত্যা, ৪ মাস পর হোতা গ্রেপ্তার

সাভারের জামশিং এলাকায় ছিনতাইয়ে ব্যর্থ হয়ে অটোরিকশা চালক শেখ মিন্টুকে ছুরিকাঘাতে হত্যার চার মাস পর হোতা আলী হায়দার নাহিদকে (২৮) গ্রেপ্তার করেছে ঢাকা জেলা পিবিআই সদস্যরা। গতকাল শুক্রবার সকালে ঢাকা জেলা পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে সাভার থেকে আলী হায়দারকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৩ জুলাই সন্ধ্যার পর গ্রেপ্তার নাহিদসহ আরও দুজন শেখ মিন্টুর ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে আশুলিয়ার গেরুয়া থেকে জামশিং যাওয়ার পথে অন্ধকার রাস্তা দিয়ে যেতে বলেন। এ সময় মিন্টু তাদের কথা না মানায় নাহিদ ও তার দুই সহযোগী ছুরিকাঘাতে তাকে হত্যা করে অটোরিকশার ব্যাটারি ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু মিন্টুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসায় ছিনতাইকারীরা পালিয়ে যায়। উদ্ধার করে মিন্টুকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ওই রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতদের নামে হত্যা মামলা দায়ের করেন। পরে ঢাকা জেলা পিবিআই স্বউদ্যোগে মামলার তদন্ত শুরু করে এবং চার মাস পর হোতাকে গ্রেপ্তার করে।

নিহত মিন্টু নড়াইলের লোহাগড়া উপজেলার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। তিনি সাভারের ছায়াবীথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।