ফ্লাইট মিস করে আফ্রিদির ম্যাচ মিস|260335|Desh Rupantor
logo
আপডেট : ২৪ নভেম্বর, ২০২০ ০০:৪১
ফ্লাইট মিস করে আফ্রিদির ম্যাচ মিস
অনলাইন ডেস্ক

ফ্লাইট মিস করে আফ্রিদির ম্যাচ মিস

শহীদ আফ্রিদি।

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) অন্তত শুরুর দুই ম্যাচ খেলা হচ্ছে না শহীদ আফ্রিদির। গল গ্ল্যাডিয়েটর্সের এই তারকা সোমবার কলম্বোর বিমান ধরতে পারেননি।

ফ্লাইট মিস করার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন আফ্রিদি।

লাথিস মালিঙ্গা ও পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ আসর থেকে নিজেদের সরিয়ে নেওয়ার পর আফ্রিদি গলের অধিনায়কত্ব পান। এখন আফ্রিদির অনুপস্থিতিতে খুব সম্ভব সহ-অধিনায়ক ভানুকা রাজাপক্ষ দলের নেতৃত্ব দেবেন।

আফ্রিদি সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টে লিখেছেন, ‘আজ সকালে কলম্বোর বিমান ধরতে পারিনি। দুশ্চিন্তা কিছু নেই। আমি গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে এলপিএলে খেলতে শীঘ্রই পৌঁছে যাব। সতীর্থদের সঙ্গে যোগ দেওয়ার অপেক্ষায় রইলাম।’

আফ্রিদি পরে তার ভ্রমণ পরিকল্পনা নিশ্চিত করেছেন। গল গ্ল্যাডিয়েটর্সের পক্ষে জানানো হয়েছে, এই অলরাউন্ডার বুধবার কলম্বো পৌঁছাবেন। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকা দলের সঙ্গে যোগ দেওয়ার আগে তিন দিনের কোয়ারেন্টাইন করতে হবে তাকে।

শুক্রবার জাফনা স্ট্যালিয়নসের বিপক্ষে ম্যাচ দিয়ে এলপিএলে নিজেদের মিশন শুরু করবে গল। এর দিন আগে শুরু হবে আসর। গল গ্ল্যাডিয়েটর্সের দ্বিতীয় ম্যাচ শনিবার, তৃতীয় ম্যাচে সোমবার।

ক’দিন আগে পিএসএলে খেলেছেন আফ্রিদি। মুলতান সুলতানসের হয়ে প্লে-অফে দুই ম্যাচে মাঠে নামেন। ব্যাট হাতে তেমন কিছু করতে না পারলেও বল হাতে নিয়েছেন ৩ উইকেট।