কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুর শেষ কয়েকটি মুহূর্ত|260851|Desh Rupantor
logo
আপডেট : ২৬ নভেম্বর, ২০২০ ১৮:৪৯
কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুর শেষ কয়েকটি মুহূর্ত
অনলাইন ডেস্ক

কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুর শেষ কয়েকটি মুহূর্ত

অন্যদিনের মতোই সকালে ঘুম থেকে ওঠেন ফুটবলের কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। নিজের পরিবার বলতে একজন রাঁধুনি আর এক ভাতিজা তার সঙ্গে থাকেন। তাদের সঙ্গেই জীবনের শেষ মুহূর্তগুলো কাটিয়েছেন। দুই সপ্তাহ আগে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যায় সফল অস্ত্রোপচারের পর তিনি বাসায় ফিরে আসেন। এরপর তিনি সুস্থ হয়ে উঠছেন এমনটাই ভেবে নিয়েছিল সবাই। কিন্তু বুধবারের সকালে হঠাৎ ঠান্ডা অনুভব করেন ম্যারাডোনা। 

আর্জেন্টিনার সংবাদমাধ্যমে বলা হয়, আর্জেন্টিনার বুয়েনস আইরেস প্রদেশের তিগ্রা শহরের ভাড়া বাসার নিচতলায় অন্যদিনের মতো বুধবার সকালেও ম্যারাডোনা নেমে আসেন নাশতা করতে। এ সময় তার মুখমণ্ডল ফ্যাকাশে দেখাচ্ছিল। তিনি ঠান্ডা বোধ করছিলেন। ম্যারাডোনা তার ভাতিজাকে বললেন, ‘আমি কিছুটা অসুস্থ বোধ করছি’। 

এরপর তিনি নিজের বিছানায় চলে যান। 

এর কিছুক্ষণ পর দায়িত্বরত নার্স আসেন তাকে দেখতে। তিনি ম্যারাডোনাকে জাগাতে চান। কিন্তু জাগাতে পারেননি। দ্রুত একজন প্যারামেডিক ডাকা হয়। তবে কেউ বুঝতে পারেনি তার আগেই ম্যারাডোনা পৃথিবী থেকে বিদায় নিয়ে নেন। 

আর্জেন্টিনার রাষ্ট্রীয় আইনজীবী জন ব্রয়াড এরপর ম্যারাডোনার সেই বাসার সামনে দাঁড়িয়ে বলেন, ডিয়েগো আরমান্দো ম্যারাডোনা স্থানীয় সময় বুধবার দুপুর ১২টার দিকে মারা যান। তার লাশের ময়নাতদন্ত শুরু হবে বিকেল ৪টায়। 

তিনি বলেন, ‘তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তারপরও ময়নাতদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে এটি স্বাভাবিক মৃত্যু কি না’।