গোপালপুর ও কালিহাতী পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী|276878|Desh Rupantor
logo
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ২২:২৫
গোপালপুর ও কালিহাতী পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী
টাঙ্গাইল প্রতিনিধি

গোপালপুর ও কালিহাতী পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী

টাঙ্গাইলের দুটি পৌরসভা নির্বাচনে দুজনই আওয়ামী লীগ প্রার্থী জয় লাভ করেছেন। চতুর্থ ধাপে অনুষ্ঠিত গোপালপুর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী রকিবুল হক ছানা নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৮৯৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার কেএম গিয়াস উদ্দিন নারিকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪২৮৭ ভোট।

এদিকে কালিহাতী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ নুরুন্নবী সরকার নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১১৩১০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আলী আকবর জব্বার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭০৭৯ ভোট। কালিহাতীতে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ হয় এবং গোপালপুরে ভোট গ্রহণ হয় ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে।

রবিবার রাত ৯টা ১৫ মিনিটের সময় টাঙ্গাইল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গোপালপুর পৌরসভায় একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি’র ৩টি টহল টিম, র‌্যাবের ৩টি স্ট্রাইকিং পার্টি, ৩৬৩জন পোশাকধারী পুলিশ ও পর্যাপ্ত সংখ্যক আনসার সদস্য মোতায়েন করা হয়েছিল।

কালিহাতী পৌরসভায় একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৯ টি ওয়ার্ডে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবির ২টি টহল টিম, র‌্যাবের ২টি স্ট্রাইকিং পার্টি, ২৭৩ জন পোশাকধারী পুলিশ ও পর্যাপ্ত সংখ্যক আনসার সদস্য কাজ করেছেন।