রূপগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় স্বামী-শাশুড়ি গ্রেপ্তার|278998|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪১
রূপগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় স্বামী-শাশুড়ি গ্রেপ্তার
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় স্বামী-শাশুড়ি গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের দাবিতে মরিয়ম আক্তার (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা মামলায় পলাতক স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার যাত্রামুড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পিরোজপুর জেলার কাউখালী থানার মিলতি এলাকার আব্দুল হাকিম হাওলাদারের ছেলে রানা হামিদ ও  রানা হামিদের মা মাকসুদা বেগম।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, আসামি রানা হামিদ ও তার স্ত্রী মরিয়ম বেগমসহ পরিবার নিয়ে যাত্রামুড়া এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। ২০১৮ সালের শুরুর দিকে রানা হামিদ ও তার মা মাকসুদা বেগমসহ পরিবারের লোকজন যৌতুকের স্ত্রী মরিয়ম বেগমকে শ্বাসরোধে হত্যার অভিযোগ করেন বলে গৃহবধূর পরিবারের লোকজন অভিযোগ করেন। এ ঘটনায় গৃহবধূর পরিবারের লোকজন স্বামী রানা হামিদসহ তার পরিবারের লোকজনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই স্বামী রানা হামিদ ও শাশুড়ি মাকসুদা বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যরা পলাতক ছিল।

গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্বামী রানা হামিদ ও শাশুড়ি মাকসুদা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।