১৩ রানে জিতল মুম্বাই|288171|Desh Rupantor
logo
আপডেট : ১৮ এপ্রিল, ২০২১ ০০:০০
১৩ রানে জিতল মুম্বাই
ক্রীড়া ডেস্ক

১৩ রানে জিতল মুম্বাই

আগের দুই ম্যাচের একটি হার অন্যটিতে জয় পেয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ে গতকাল সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়ে দ্বিতীয় জয় তুলে নিয়েছে রোহিত শর্মার দল। সানরাইজার্সের বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে  ১৫০  রান করে মুম্বাই। জবাবে ১৯.৪ ওভারে ১৩৭ রানে অল আউট হয়ে চলতি আইপিএলে হারের হ্যাট্রিক করেছে ডেভিড ওয়ার্নারের দল।

টস জিতে ব্যাট করতে নামা মুম্বাইয়ের শুরুটা মন্দ হয়নি। কুইন্টন ডি কক আর অধিনায়ক রোহিত শর্মা ৬.৩ ওভারে ৫৫ রান তুলে বিচ্ছিন্ন হন। ৪০ করেন ডি কক। ৩২ করে প্যাভিলিয়নে ফেরেন রোহিত। এরপর কাইরন পোলার্ডের ২২ বলে অপরাজিত ৩৫ রানের ইনিংস খেলে মুম্বাইকে দেড়শতে পৌঁছে দেন। চিপকের স্পিন উইকেটে দারুণ বোলিং করেন সানরাজার্সের মুজিব উর রহমান এবং রশিদ খান।

যদিও ৪ ওভারে ২২ রানের বিনিময়ে উইকেট শূন্য ছিলেন রশিদ। আর ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ২ উইকেট নিয়েছেন মুজিব। অল রাউন্ডার বিজয় শঙ্কর ৩ ওভারে ১৯ রানের বিনিময়ে ২ উইকেট নেন। মুম্বাইয়ের হয়ে ট্রেন্ট বোল্ট এবং রাহুল চাহার ৩টি করে উইকেট নিয়েছেন। জশপ্রিত বুমরাহ ৪ ওভারে ১৪ রান দিয়ে নেন ১ উইকেট। এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ এখনো কোনো ম্যাচ জিততে পারেনি।