পেনাল্টি মিস করে ক্ষমা চাইলেন আগুয়েরো|292040|Desh Rupantor
logo
আপডেট : ৯ মে, ২০২১ ১১:০২
পেনাল্টি মিস করে ক্ষমা চাইলেন আগুয়েরো
অনলাইন ডেস্ক

পেনাল্টি মিস করে ক্ষমা চাইলেন আগুয়েরো

চেলসির বিপক্ষে পেনাল্টি মিস করে ম্যানচেস্টার সিটির সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন সার্জিও আগুয়েরো।

৩০ মে, ইস্তাম্বুলে চ্যাম্পিয়নস লিগের ‘অল ইংলিশ’ ফাইনালে চেলসির মুখোমুখি হবে ম্যানসিটি। তার আগে ইংলিশ প্রিমিয়ার লিগে চেনা প্রতিপক্ষকে আরেকটু চেনার সুযোগ পেয়েছিল সিটিজেনরা। সেই সঙ্গে ঘরের মাঠ ইতিহাদে ব্লুজদের হারাতে পারলে শিরোপাও নিশ্চিত হয়ে যেত পেপ গার্দিওলার শিষ্যদের।

এই ম্যাচকে সামনে রেখে শিরোপা পুনরুদ্ধারের আনন্দ উদ্‌যাপন করতে ইতিহাদের বাইরে জমায়েত হয়েছিল সিটির সমর্থকরা। আগুয়েরোর পাসে রহীম স্টার্লিংয়ের গোলে ৪৪তম মিনিটে এগিয়েও গিয়েছিল গার্দিওলার দল। এর পরের মিনিটে পেনাল্টি পায় সিটি। গ্যাব্রিয়েল জেসুসকে বিলি গিলমোর ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

কিন্তু বড় সুযোগ হাতছাড়া করেন আগুয়েরো। প্রথমার্ধের যোগ করা সময়ে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন আর্জেন্টাইন ফরোয়ার্ড। আগুয়েরোর সেই ভুলের মাশুলও গুনতে হয় সিটিকে। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে ২-১ ব্যবধানের জয় তুলে নেয় চেলসি। চ্যাম্পিয়নস লিগের আগে নিজেদের আত্মবিশ্বাস বাড়ানোর পাশাপাশি সিটির প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের অপেক্ষাও বাড়িয়ে দিল মাস টুখেলের দল।

সুযোগ হাতছাড়া করায় সিটির সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন আগুয়েরো। চলতি মৌসুম শেষে ইতিহাদ ছাড়তে যাওয়া ৩২ বছর বয়সী ফরোয়ার্ড ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লেখেন, ‘পেনাল্টি মিসের জন্য আমি আমার সতীর্থ, স্টাফ এবং সমর্থকদের কাছে ক্ষমা চাই। এটা খুবই খারাপ সিদ্ধান্ত ছিল এবং আমি এর সম্পূর্ণ দায় নিজের কাঁধে নিচ্ছি।’