ঈদ খরচের টাকা না পেয়ে বৃদ্ধাকে খুন করলেন নাতি!|292597|Desh Rupantor
logo
আপডেট : ১২ মে, ২০২১ ১২:৩২
ঈদ খরচের টাকা না পেয়ে বৃদ্ধাকে খুন করলেন নাতি!
বগুড়া প্রতিনিধি

ঈদ খরচের টাকা না পেয়ে বৃদ্ধাকে খুন করলেন নাতি!

ঈদ খরচের টাকা না দেওয়ায় বৃদ্ধা আছিয়া বেওয়াকে খুন করেছেন তার নাতি। এরপর ঘর তল্লাশি করে কোনো টাকা না পেয়ে নানির লাশ ফেলে রেখে পালিয়ে যায় ইয়াকুব আলী (১৯)। তদন্ত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা এমনটিই দাবি করেছেন।

মঙ্গলবার রাতের এ ঘটনায় তারা ইয়াকুব আলীকে গ্রেপ্তার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুও উদ্ধার করার কথা জানিয়েছেন।

গ্রেপ্তার ইয়াকুব আলী বগুড়া সদর উপজেলার বালা কৈগাড়ি গ্রামের মিলন মিয়ার ছেলে এবং নিহত আছিয়া বেওয়ার মেয়ের সন্তান।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পর তথ্যানুসন্ধানে ইয়াকুব আলীর সম্পৃক্ততার ইঙ্গিত মেলে। এ কারণে রাতেই তাকে আটক করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে ইয়াকুব জানায়- ঈদ খরচের জন্য তার নানির কাছে ৩ হাজার টাকা চেয়েছিলেন।

ইয়াকুবের ধারণা, তার নানির কাছে টাকা থাকার পরেও তাকে দেননি। এ কারণে নানিকে খুন করে তার কাছে থাকা টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে। সেই অনুযায়ী মঙ্গলবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে নানির বাড়িতে গিয়ে আবারও টাকা দাবি করেন। নানি টাকা না দিলে তার গলায় ছুরিকাঘাত করে খুন করেন। এরপর ঘর তল্লাশি করেও টাকা না পেয়ে ফিরে যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার রাতেই ইয়াকুব আলীকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াকুব স্বীকার করেছেন- ৩ হাজার টাকা না পেয়ে তার নানিকে হত্যা করেছেন। এ বিষয়ে নিহতের পরিবার মামলা দায়ের করবে বলে পুলিশকে জানিয়েছে।