এবার ৫০ হাজারে পার পেলেন সাব্বির|298997|Desh Rupantor
logo
আপডেট : ১৭ জুন, ২০২১ ১৮:১৫
এবার ৫০ হাজারে পার পেলেন সাব্বির
অনলাইন ডেস্ক

এবার ৫০ হাজারে পার পেলেন সাব্বির

ফাইল ছবি।

এর আগে একাধিকবার বড় শাস্তি পাওয়া সাব্বির রহমানকে এবার ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ইলিয়াস সানির সঙ্গে বর্ণবিদ্বেষী আচরণের দায়ে বৃহস্পতিবার এই শাস্তি হয়েছে তার।

৫০ হাজার টাকা জরিমানা গুনতে হচ্ছে অভিযোগকারী দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যানেজার ম্যানেজার টিপু সুলতান মাহমুদকেও। ঘটনায় জড়িত শেখ জামাল ক্রিকেটার ইলিয়াস সানিকে সতর্ক করে দেওয়া হয়েছে।

বিসিবি আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, ‘বিকেএসপিতে গত বুধবার একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। এতে রূপগঞ্জের এক খেলোয়াড় এবং শেখ জামালের এক খেলোয়াড় ও কর্মকর্তা জড়িত। এই ঘটনায় শুনানি হয়। যেখানে এই তিন জনের সঙ্গে উপস্থিত ছিলেন ম্যাচ অফিসিয়ালরা।’

বুধবার ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে বিকেএসপির তিন নম্বর মাঠে ওল্ড ডিওএইসএসের বিপক্ষে লড়ছিল শেখ জামাল। ডিওএইচএসকে ১২১ রানের লক্ষ্য দিয়ে শেখ জামাল তখন ফিল্ডিংয়ে।

ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করছিলেন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি। এমন সময় হঠাৎ মাঠের বাইরে থেকে তাকে ইট ছুড়ে মারেন লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির।

শুধু ইট ছুড়েই ক্ষান্ত হননি সাব্বির, ইলিয়াস সানিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন রূপগঞ্জের এই ক্রিকেটার। সঙ্গে তার চেহারা নিয়ে কটাক্ষ করেন।