ওয়েব সিরিজের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়|299393|Desh Rupantor
logo
আপডেট : ১৯ জুন, ২০২১ ২২:৪৩
ওয়েব সিরিজের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়
অনলাইন ডেস্ক

ওয়েব সিরিজের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়

ওয়েব সিরিজে পা রাখছেন বলিউড খিলাড়ী অক্ষয় কুমার। ‘দ্য অ্যান্ড’ নামে ওয়েব সিরিজ দিয়ে ডিজিটালে ডেবিউ করবেন তিনি। এর থেকেও বড় খবর এই ওয়েব সিরিজের জন্য ভারতীয় মুদ্রায় ৯০ কোটি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা। যা ভারতীয় কোনো ওয়েব সিরিজের ক্ষেত্রে এখন পর্যন্ত কোনো অভিনেতাকে দেওয়া সব থেকে বেশি পারিশ্রমিক।

২০১৯ সালে ঘোষণা করা হয়েছিল অ্যাকশন-থ্রিলার সিরিজ- ‘দ্য অ্যান্ড’। বিক্রম মালহোত্রার প্রযোজনায় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজনে প্রাইমে স্ট্রিমিং হবে এই সিরিজের। চলতি বছরের শেষে অথবা ২০২২ সালের প্রথম দিকে ওয়েব সিরিজের শ্যুটিং শুরু হবে।

এই ওয়েব সিরিজ সম্পর্কে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে প্রযোজক বিক্রম মালহোত্রা জানিয়েছেন, তিনি এমন এক প্ল্যাটফর্মের সন্ধান করেছিলেন যেটা নিজের ঘরের মতোই মনে হয়। সংবেদনশীলতা এবং সৃজনশীলতা অন্য মাত্রায় নিয়ে যেতে পারবে। অ্যামাজন প্রাইম ভিডিওর থেকে তেমনই স্বাচ্ছন্দ্য পেয়েছেন বলে জানান। ‘ব্রিদ’, ‘হাশ হাশ’ এর পাশাপাশি অক্ষয় কুমারের ‘দ্য অ্যান্ড’ রয়েছে তাদের প্রযোজনায়। পরিস্থিতির ওপর নির্ভর করে চলতি বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুতে শুটিংয়ের প্রস্তুতি নেবেন তারা।

এদিকে সময়টা বেশ ভালোই যাচ্ছে অক্ষয় কুমারের। হাতে রয়েছে পরের পর ছবি। দুদিন আগেই ঘোষণা করেন ‘বেল বটম’ ছবি মুক্তির দিন। আর এরই মাঝে প্রকাশ্যে এল আরও একটি প্রোজেক্টের খবর। তবে অক্ষয়ের পারিশ্রমিকের কথা শুনে বেশ সমালোচনা হচ্ছে বক্স অফিসে। অনেকেই বলেছেন, এমন মহামারির পরিস্থিতিতে ৯০ কোটি নেওয়াটা উচিত নয়। অনেকে আবার বলেছেন, করোনায় যত টাকা দান করেছেন বা রোগীদের জন্য খরচ করেছেন, তার ডবল তুলে নিলেন অক্ষয়।

অন্যদিকে, এ বছরই মুক্তি পাবে তার অভিনীত ‘সূর্যবংশী’। শোনা যাচ্ছে, ‘বেল বটম’ ছবির পথেই হাঁটবেন এই ছবির টিম। ওটিটি নয়, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবি। এই ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। প্রসঙ্গত, ২৩ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী’। কিন্তু, করোনার জন্য বাতিল করতে হয়েছে সব পরিকল্পনা। হল বন্ধ হওয়ার আগেই ছবি মুক্তি অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেন পরিচালক। এরপর নির্দিষ্ট শোনা যায়, অক্ষয়-ক্যাটের জুটি মুক্তি পাবে ওটিটি-তে। কিন্তু, শেষ পর্যন্ত তা হয়নি। তবে এখনও ঘোষণা হয়নি সূর্যবংশী মুক্তির দিন।