কে ক্র্যাফট এর ঈদ আয়োজন|302492|Desh Rupantor
logo
আপডেট : ৫ জুলাই, ২০২১ ১৬:২৮
কে ক্র্যাফট এর ঈদ আয়োজন
নিজস্ব প্রতিবেদক

কে ক্র্যাফট এর ঈদ আয়োজন

প্রকৃতির প্রতি সহমর্মিতার ভাবনা থেকেই এবারের ঈদ আয়োজনে “সমুদ্রের জীব ও বৈচিত্র্য” নিয়ে পোশাকের বিশেষ সিরিজ করেছে ফ্যাশন ব্যান্ড কে ক্রাফট। ফ্যাশনের বাইরে  মানুষকে সচেতন করার প্রয়াস।  সমুদ্রের বৈচিত্র্যময় উদ্ভিদ ও প্রাণীকুল- শামুক, ঝিনুক, স্টার ফিস, শ্যাওলা, কোরাল এবং সমুদ্রের ঢেউ, আকাশ ও পাহাড়কে নান্দনিক ভাবে উপস্থাপন করা হয়েছে নানা রকম পোশাকে। এছাড়াও  থাকছে জামদানি, জ্যামিতিক ও ফ্লোরাল মোটিফে করা নানা কালেকশন।

পোশাক আয়োজনে আছে - শাড়ি, সালোয়ার কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস-পালাজো, টপস-সারারা, স্কার্ট, পাঞ্জাবি, শার্ট ও শিশুদের জন্য নানা আয়োজন তো থাকছেই। যুগল ও ফ্যামিলি পোশাক থাকবে বরাবরের মত। ফিউশন ধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসাবে ব্যবহৃত হয়েছে স্ক্রীন প্রিন্ট, এমব্রয়ডারি, ব­ক প্রিন্ট, টাই-ডাই ও হ্যান্ড ওয়ার্ক। স্বচ্ছন্দ্যতার জন্য ব্যবহার করা হয়েছে আরামদায়ক কাপড়। যেমন - হ্যান্ডলুম কটন, ভয়েল, লিনেন, টু-টোন কটন, এন্ডি কটন, হাফ সিল্ক,জর্জেট ইত্যাদি। রঙের ক্ষেত্রে সাদা, অফ্ হোয়াইট, গ্রে, সিল্ভার, আকাশী, নীল, সী-গ্রীন, নেভী ব্ল, সী ব্ল, সী-এ্যাশ, পেইল সেন্ড, পেইল মিন্ট গ্রীন, কোরাল, গোল্ড, পেইল বিস্কিট  ইত্যাদি।

ঘরে বসে সহজে পছন্দের পোশাকটি এবারের ঈদ আয়োজন থেকে কিনতে পারেন নতুন সাজে সাজানো কে ক্র্যাফট এর অনলাইন স্টোর kaykraft.com থেকে। এছাড়া কে ক্র্যাফট এর ফেসবুক পেজ থেকেও অর্ডার করা যাবে দিনরাত ২৪ ঘন্টা। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে অর্ডার করতে পারবেন।