হাসপাতালে এমপির ঈদ|305668|Desh Rupantor
logo
আপডেট : ২৪ জুলাই, ২০২১ ০০:০০
হাসপাতালে এমপির ঈদ
পাবনা প্রতিনিধি

হাসপাতালে এমপির ঈদ

হাসপাতালে ভর্তি রোগীদের সঙ্গে ঈদের দিনের বেশিরভাগ সময় কাটিয়েছেন পাবনা সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স। ঈদের ছুটির সময়ে হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যসেবা কর্মীদের উৎসাহ জোগাতে এবং রোগীদের মনোবল বাড়াতে তিনি হাসপাতালে ঈদ পালনের সিদ্ধান্ত নেন।

পাবনা জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা. সালেহ মোহাম্মদ আলী বলেন, ঈদের দিনগুলোতে করোনা রোগীদের চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডারসহ অন্যান্য প্রয়োজনীয় উপকরণের যেন কোনো সংকট না হয়, সে বিষয়টি নিশ্চিত করতে প্রায় ঈদের আগে প্রায় প্রতিদিনই সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স হাসপাতালে এসেছেন। আমরা বিভিন্ন সংকট ও সম্ভাব্য অসুবিধার নানা বিষয় নিয়ে আলোচনা করেছি। তিনি সেসব সংকট সমাধানে ব্যবস্থা নিতে আমাদের সহযোগিতা করছেন। ঈদের দিনেও পারিবারিক, সামাজিক আনুষ্ঠানিকতা ফেলে হাসপাতালে বেশিরভাগ সময় কাটিয়েছেন তিনি।

হাসপাতালে ঈদ কাটানোর বিষয়ে এমপি প্রিন্স বলেন, বর্তমানে পাবনায় করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যু দুটোই বেড়েছে। ঈদের সময়ে অক্সিজেনের বড় ধরনের সংকট হতে পারে বলে আশঙ্কা ছিল। আমরা হাসপাতাল কর্তৃপক্ষকে এ সংকট মোকাবিলায় সহযোগিতার চেষ্টা করেছি।