শামীমে মুগ্ধ শরিফুল|305820|Desh Rupantor
logo
আপডেট : ২৪ জুলাই, ২০২১ ২০:৪৮
শামীমে মুগ্ধ শরিফুল
অনলাইন ডেস্ক

শামীমে মুগ্ধ শরিফুল

শামীম হোসেনের অভিষেক ম্যাচটা বাংলাদেশ জিততে পারেনি। তবে ২০ বছর বয়সী তরুণ জাতীয় দলে নিজের প্রথম ম্যাচে ঠিকই বার্তা দিতে পেরেছেন ভালো কিছুর। লোয়ার অর্ডারে যার মারমুখী ব্যাটিং অন্য সবার মতো মুগ্ধ করেছে পেসার শরিফুল ইসলামকেও।

বয়স ভিত্তিক দল থেকেই এক সঙ্গে খেলছেন জাতীয় দলের এই দুই তরুণ। শরিফুল ও শামীম দুজনই বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য।

গত মার্চে নিউজিল্যান্ড সফরে জাতীয় দলের হয়ে অভিষেক হয় বাঁহাতি পেসার শরিফুলের। আর চলমান জিম্বাবুয়ে সফরে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে শামীমের। বাংলাদেশের ২৩ রানে হেরে যাওয়া ম্যাচটায় শামীম ১৩ বলে ২৯ রান করেন ৩ চার ও ২ ছক্কায়।

শামীমের মধ্যে ভালো মানের একজন হার্ড হিটার ব্যাটারের প্রতিচ্ছবি দেখেন অনেকে। যাকে সঙ্গে নিয়ে দীর্ঘ দিন জাতীয় দলকে সার্ভিস দিতে চান শরিফুল।

শনিবার বিসিবি প্রেরিত ভিডিও বার্তায় শরিফুল বলেন, ‘শামীমের অভিষেক নিয়ে যদি বলি- আমি ওর সঙ্গে দুই বছর ধরে খেলছি। ও খুব ভালো ফিল্ডার, পাওয়ার হিটার খুব ভালো ব্যাটসম্যান। আর আমরা দুজন চাইব জাতীয় দলে অনেক দিন সার্ভিস দিয়ে যেন বাংলাদেশ ক্রিকেটকে ভালো কিছু দিতে পারি।’