শুধু অন্তর্বাস পরে ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন সংসদ সদস্য!|313345|Desh Rupantor
logo
আপডেট : ৩ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪০
শুধু অন্তর্বাস পরে ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন সংসদ সদস্য!
অনলাইন ডেস্ক

শুধু অন্তর্বাস পরে ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন সংসদ সদস্য!

গায়ে কোনো প্যান্ট-জামা নেই, অন্তর্বাস পরেই ট্রেনে ঘুরছেন ভারতীয় এক বিধায়ক তথা সংসদ সদস্য। যা দেখে যাত্রীদের ভিরমি খাওয়ার যোগাড়। বৃহস্পতিবার পাটনা-নয়াদিল্লি তেজস এক্সপ্রেসে যাত্রার সময় জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডলের দুটি ছবি এখন ভাইরাল ফেসবুকে। দুটি ছবিতেই দেখা যাচ্ছে, অর্ধনগ্ন হয়ে চলন্ত ট্রেনে ঘুরছেন বিধায়ক। আর সেই ছবি দেখেই হাসির রোল উঠেছে ইন্টারনেটে।

যাত্রীরা অভিযোগ করেছেন, শুধু জামাকাপড় না পরে ঘোরাই নয়, সহযাত্রীদের সঙ্গে মাঝে মাঝে বাজে আচরণও করেছেন গোপাল। ভয় দেখিয়েছেন, গুলি করারও হুমকি দিয়েছেন। এক সহযাত্রী বলেছেন, "অন্তর্বাস পরে ঘুরতে দেখে তার নামে রেলের কাছে অভিযোগ করেছিলাম আমরা। কিন্তু আমরা জানতাম না উনি বিহারের বিধায়ক। কিন্তু বিধায়ক হলেও এমন অসভ্য আচরণ করা মোটেই উচিত নয়"। বিধায়ককে একাধিকবার সতর্ক করার চেষ্টা করা হয়েছিল বলেও জানিয়েছেন সহযাত্রীরা। কিন্তু তাতেও লাভ হয়নি।

যদিও ঘটনার কথা স্বীকার করে যুক্তিও দিয়েছেন গোপাল। তিনি বলেছেন, "আমার পেট খারাপ হয়েছিল। বারবার শৌচালয়ে যেতে হচ্ছিল। তাই জামাকাপড় খুলে রাখতে হয়েছিল"। যদিও শেষ পর্যন্ত যাত্রীদের অভিযোগে ট্রেনের অন্য একটি কোচে সরিয়ে নিয়ে যাওয়া হয় গোপালকে।। গোপালের বন্ধু পরে জানান, ডায়াবেটিস রোগে আক্রান্ত বিধায়ক। জরুরি কাজে তিনি যাত্রা করেছিলেন। ট্রেনে তাঁর শরীর খারাপ হয়েছিল।