নতুন ফোন রেডমি ১০ প্রাইমে যা যা থাকছে|313376|Desh Rupantor
logo
আপডেট : ৩ সেপ্টেম্বর, ২০২১ ২০:৩৪
নতুন ফোন রেডমি ১০ প্রাইমে যা যা থাকছে
অনলাইন ডেস্ক

নতুন ফোন রেডমি ১০ প্রাইমে যা যা থাকছে

বাজারে নতুন ফোন লঞ্চ করল শাওমির সাব ব্র্যান্ড রেডমি। শুক্রবার ভারতের বাজারে এসেছে রেডমি ১০ প্রাইম ফোনটি। ১২,৪৯৯ রূপি মূল্যমানের মধ্যেই পাওয়া যাচ্ছে ফোনের বেস ভ্যারিয়েন্ট।

দাম: ফোনের ৪ জিবি/৬৪ জিবি বেস মডেলের দাম রাখা হয়েছে ১২,৪৯৯ রূপি। এ ছাড়াও ৬জিবি/১২৮ জিবি মডেলের দাম ধরা হয়েছে ১৪,৯৯৯ রূপি। আগামী ৭ সেপ্টেম্বর থেকে এই ফোনটি পাওয়া যাবে শাওমির ভারতীয় অফিসিয়াল চ্যানেলে। পাওয়া যাবে অ্যামাজনেও। এই নতুন ফোন তিনটি রঙে পাওয়া যাবে।

স্পেসিফিকেশন: ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, ৯০ হার্টজের রিফ্রেশ রেট, মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর,  বেস ভ্যারিয়েন্টে ৪ জিবি ৬৪ জিবি স্টোরেজ, ৬০০০ এমএএইচের ব্যাটারি, ১৮ ওয়াটের ফাস্ট চার্জার এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সাপোর্ট সুবিধা রয়েছে ফোনটিতে। অ্যান্ড্রয়েড ১১-এ চলবে ফোনটি।   

ক্যামেরা: নতুন ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর দিয়েছে কোম্পানি। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর। একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো শ্যুটার দেওয়া হয়েছে। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ছাড়াও ফোনে ভালো কানেক্টিভিটির জন্য দেওয়া হয়েছে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই। ব্লুটুথ ৫.১ জিপিএস সাপোর্ট, হেডফোন জ্যাক ও টাইপ সি সাপোর্ট।