‘নগদ’ প্রধানমন্ত্রী স্বীকৃত একটি আর্থিক সেবা: টেলিযোগাযোগ সচিব|315121|Desh Rupantor
logo
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২১ ২০:৫৫
‘নগদ’ প্রধানমন্ত্রী স্বীকৃত একটি আর্থিক সেবা: টেলিযোগাযোগ সচিব
অনলাইন ডেস্ক

‘নগদ’ প্রধানমন্ত্রী স্বীকৃত একটি আর্থিক সেবা: টেলিযোগাযোগ সচিব

মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদ’-এর সঙ্গে ডাক বিভাগের অংশীদারিত্বের বিষয়ে একটি কুচক্রী মহল বিভ্রান্তিমূলক প্রচার চালাচ্ছে বলে অভিযোগ করে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেন বলেছেন, নগদ প্রধানমন্ত্রী স্বীকৃত একটি আর্থিক সেবা।

রবিবার এক ভিডিও বার্তায় ডাক ও টেলিযোগাযোগ সচিব মো. আফজাল হোসেন বলেন, এই মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসে ডাক বিভাগ তথা ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অংশীদারিত্ব রয়েছে, এটা সর্বজন স্বীকৃত।

সচিব মো. আফজাল হোসেন বলেন, ‘এটি সকলেই জানে যে, মাননীয় প্রধানমন্ত্রী ‘নগদ’-এর এই সেবাকে স্বীকৃতি দিয়েছেন এবং তিনি নিজে ১০ হাজার টাকা দিয়ে এটির লেনদেন শুরু করেন। কাজেই এই ফাইন্যান্সিয়াল সার্ভিসের প্রতি প্রধানমন্ত্রীর স্বীকৃতি রয়েছে।’

এর আগে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং ডাক অধিদপ্তরের মহাপরিচালক মো. সিরাজ উদ্দিনও পৃথক পৃথক বার্তায় নগদ এর মালিকানা নিয়ে অপপ্রচারকে উড়িয়ে দিয়ে বলেছেন, ‘নগদ’ ডাক বিভাগের সেবা, এ নিয়ে বিভ্রান্তির কোনো সুযোগ নেই।

এরই ধারাবাহিকতায় ডাক ও টেলিযোগাযোগ সচিব মো. আফজাল হোসেন বলেন, ‘ডাক বিভাগ ও থার্ড ওয়েভ টেকনোলজিস ২০১৭ সালে যাত্রা শুরু করেছিল ‘নগদ’ সেবার মাধ্যমে। সময়ের পরিক্রমায় নানা রকম চড়াই-উতরাই পার করে ২০২১ সালে ‘নগদ’ ভালো একটি পর্যায়ে চলে এসেছে।’