আশুলিয়ায় পুলিশের ওপর হামলা, যুবলীগ নেতা গ্রেপ্তার|315542|Desh Rupantor
logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ২৩:০৫
আশুলিয়ায় পুলিশের ওপর হামলা, যুবলীগ নেতা গ্রেপ্তার
সাভার প্রতিনিধি

আশুলিয়ায় পুলিশের ওপর হামলা, যুবলীগ নেতা গ্রেপ্তার

সাভারে সরকারি কাজে বাধা প্রদান এবং পুলিশ সদস্যের ওপর হামলার অভিযোগে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সুমন পন্ডিকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় সুমন পন্ডির বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে সোমবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকার জাতীয় স্মৃতিসৌধের সামনে কর্তব্যরত পুলিশ সদস্য গাড়িচালক রাশিদুল ইসলামের ওপর হামলা করে সুমন পন্ডি। এ সময় ঘটনাস্থলে ছিলেন এসআই হাচিব শিকদার।

গ্রেপ্তার সুমন পন্ডি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার বাসিন্দা। তিনি বর্তমানে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ৯৯৯-এ একটি মারামারির ঘটনার শুনে স্মৃতিসৌধের সামনে যান এসআই হাচিব শিকদার। সেখানে মারামারির সঙ্গে জড়িত অজ্ঞাত কারও পক্ষ নিয়ে পুলিশের সঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করে সুমন পন্ডি এবং তার সঙ্গে থাকা পুলিশের গাড়ি চালক রাশিদুলকে মারধর করে নীলাফুলা জখম করে। এ সময় সুমন পন্ডি পুলিশের কাজে বাধা প্রদান করে এবং পুলিশ সদস্যদের ভয়ভীতি প্রদর্শন করে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম, সুমন পন্ডির মঙ্গলবার মামলা করা হয়েছে। সুমন পন্ডিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও মাদক মামলা আছে। এ ছাড়া সে মাতাল ছিল কি-না মেডিকেল টেস্টের রিপোর্ট পাওয়ার পরই তা জানা যাবে।

এর আগে ২০১৯ সালের ৩ আগস্ট ফেনসিডিল ও এক সহযোগীসহ পুলিশের কাছে আটক হন সুমন পন্ডি ওরফে সুমন পণ্ডিত ওরফে সুমন মণ্ডল পণ্ডিত। গত বছর ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পান তিনি।