রোনালদোর গোলের পরও ইউনাইটেডের হার|315587|Desh Rupantor
logo
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২১ ০১:০৬
রোনালদোর গোলের পরও ইউনাইটেডের হার
অনলাইন ডেস্ক

রোনালদোর গোলের পরও ইউনাইটেডের হার

ছবি: এএফপি

ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম ম্যাচ। যে ম্যাচে মাঠে নামতেই একটা রেকর্ড হয়ে গেল ক্রিস্তিয়ানো রোনালদোর। গোল করতেও ১৩ মিনিটের বেশি সময় নিলেন না। কিন্তু ম্যাচ শেষে হাসতে পারেননি পর্তুগিজ সুপারস্টার। ইয়ং বয়েজের মাঠে ম্যাচটা হেরে গেছে উলে গুনার সুলশারের দল।

মঙ্গলবার ঘরের মাঠে ঘুরে দাঁড়িয়ে ২-১ গোলের দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে ইয়ং বয়েজ। অর্ধেকেরও বেশি সময় অবশ্য ১০ জন নিয়ে খেলেছে ইংলিশ জায়ান্ট ইউনাইটেড।

এদিন মাঠে নামতেই চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডে ইকার ক্যাসিয়াসকে (১৭৭ ম্যাচ) ছুঁয়ে ফেলেন রোনালদো। মাত্র ১৩ মিনিটে স্বদেশি ব্রুনো ফার্নান্দেসের এসিস্ট থেকে গোলও আদায় করে নেন।

ফলে ইউনাইটেডে নিজের দ্বিতীয় অধ্যায়ে প্রথম চ্যাম্পিয়নস লিগ ম্যাচেই স্কোরশীটে নাম ওঠে যায় তার। এদিন ৭২ মিনিট মাঠে ছিলেন রোনালদো। এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগেও নিজের নতুন শুরুতে জোড়া গোল করেছিলেন সিআর সেভেন।

তবে ইউনাইটেড বড় ধাক্কা খায় ম্যাচের ৩৪ মিনিটে। প্রতিপক্ষ খেলোয়াড়কে কড়া ট্যাকেল করে লাল কার্ড দেখেন অ্যারন ওয়ান-বিসাকা। অবশ্য এগিয়েই থেকেই বিরতিতে যায় সফরকারী দল।

তবে বিরতির পর ম্যাচের ৬৬ মিনিটে ইয়ং বয়েজ ম্যাচে সমতা ফেরায়। গোল করেন মুমি নিগামালু। এরপরও পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার অপেক্ষায় ছিল ইউনাইটেড। অতিরিক্ত সময়ের একেবারের শেষ মুহূর্তে বদলে যায় রং। গোল করে বসেন থিওসন সিয়েবাতচেউ। সুবাদে রোনালদোদের স্তব্ধ করে জয়েল্লাসে মাতে ইয়ং বয়েজ।

‘এফ’ গ্রুপে থাকা ইউনাইটেড ২৯ সেপ্টেম্বর গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভিয়ারিয়ালের মুখোমুখি হবে।