ভিনিসিয়াস-বেনজেমার গোলে রিয়ালের রোমাঞ্চকর জয়|316712|Desh Rupantor
logo
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪৯
ভিনিসিয়াস-বেনজেমার গোলে রিয়ালের রোমাঞ্চকর জয়
অনলাইন ডেস্ক

ভিনিসিয়াস-বেনজেমার গোলে রিয়ালের রোমাঞ্চকর জয়

সতীর্থের সঙ্গে বেনজেমার গোল উদযাপন

রেফারির শেষ বাঁশি বাজতে বেশি দেরি নেই। নির্ধারিত সময় শেষ হতে বাকি চার মিনিট। এর মধ্যে মাত্র দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে রোমাঞ্চকর জয় আদায় করে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

পিছিয়ে পড়েও ভ্যালেন্সিয়ার বিপক্ষে তাদেরই মাঠে ২-১ ব্যবধানে জিতেছে কার্লো আনচেলত্তির। রিয়ালের জয়ের নায়ক আক্রমণভাগের দুই সৈনিক করিম বেনজেমা ও ভিনিসিয়াস জুনিয়র।

দু’দলের প্রথমার্ধ কাটে গোলহীন। তবে বিরতি থেকে ফিরে গোলের দেখা পায় ভ্যালেন্সিয়া। ৬৬তম মিনিটে দলকে এগিয়ে দেন হুগো দুরু। গত দুই মৌসুম মাদ্রিদে ছিলেন তিনি। গেতাফে থেকে ২০২০ সালে সান্তিয়াগো বার্নাব্যুতে আসেন দুরু। রিয়ালের মূল দলে খেলার আগে তাদের ‘বি’ দলেও খেলেছেন এই স্প্যানিশ স্ট্রাইকার। ভ্যালেন্সিয়াতেও ২১ বছর বয়সী তারকা এসেছেন ধারে।

দুরুর গোল ধরে রেখে তিন পয়েন্ট আদায়ের কাছাকাছি চলে এসেছিল ভ্যালেন্সিয়া। কিন্তু শেষ মুহূর্তে জমে উঠে ম্যাচ। উল্টো দুই গোল হজম করে বসে তারা।

৮৬তম মিনিটে বেনজেমার পাসে রিয়ালকে সমতায় ফেরান ভিনিসিয়াস। ৮৮তম মিনিটে ভিনিসিয়াসের ক্রস থেকে হেডে ভ্যালেন্সিয়ার জাল খুঁজে নেন বেনজেমা। ফরাসি ফরোয়ার্ডের গোলে তিন পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে রিয়াল। চলতি মৌসুমে নিজের ষষ্ঠ গোল পেলেন বেনজেমা।

এই জয়ে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদকে টপকে লা লিগার চলতি মৌসুমের পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে রিয়াল। ৫ ম্যাচে ব্লাঙ্কোসদের পয়েন্ট ১৩। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে অ্যাতলেতিকো। ১০ পয়েন্ট নিয়ে তিনে ভ্যালেন্সিয়া। সমান পয়েন্ট নিয়ে চারে রিয়াল সোসিয়েদাদ।