এক ঝলকে|316844|Desh Rupantor
logo
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০
এক ঝলকে

এক ঝলকে

অ্যাডেলের নতুন বয়ফ্রেন্ড

অ্যাডেলের নতুন সম্পর্ক নিয়ে মাস কয়েক ধরে চলা গুঞ্জনই অবশেষে সত্যি হলো। নিজের অফিশিয়াল ইন্সটাগ্রামে নতুন বয়ফ্রেন্ড সম্পর্কে জানিয়েছেন এই ইংলিশ গায়িকা। ৩৩ বছর বয়সী অ্যাডেলের নতুন বয়ফ্রেন্ড ৩৯ বছরের রিচ পল। গত মে মাসে পলই নিউ ইয়র্কার’কে জানিয়েছিলেন, দুজনের সম্পর্কের বিষয়ে। জুলাইয়ে তার প্রমাণও মেলে। অ্যাডেল ও পল এনবিএ’র গেম-৫ এর ফাইনাল দেখতে যান একত্রে। রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টের আগ পর্যন্ত লোকচক্ষুর অন্তরালে ছিলেন দুজনে।

‘হ্যালো’ দিয়ে বিশ্ব মাতানো গায়িকা ইন্সটাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে তাকে দেখা যাচ্ছে সাদা-কালো গাউনে। আরেক ছবিতে পলের সঙ্গে একটি সাদা-কালো সেলফি। যা জুলাইয়ে বাস্কেটবল ম্যাচ দেখতে গিয়ে তোলা। আর ক্যাপশনে কেবল একটি ‘হার্ট’ ইমোজি।

ফোর্বসের দেওয়া তথ্যানুসারে সিএনএন জানায়, রিচ পল একজন উচ্চ পর্যায়ের স্পোর্টস এজেন্ট এবং ক্লাচ স্পোর্টস গ্রুপের প্রতিষ্ঠাতা ও নির্বাহী কর্মকর্তা। তার এই এজেন্সি প্রতিনিধিত্ব করে লেব্রন জেমস ও অন্যান্য বিখ্যাত এনবিএ খেলোয়াড়দের।

২০১৯ সালে সাবেক স্বামী সাইমন কোনেচকির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন অ্যাডেলে। মার্চে ডিভোর্স হয় দুজনের। তাদের সংসারে অ্যাঞ্জেলো নামে ৯ বছর বয়সী এক শিশুপুত্র আছে।

ইভা রহমানের দ্বিতীয় বিয়ে

মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে নতুন বিয়ে করেছেন গায়িকা ইভা রহমান। দেশ রূপান্তরকে গতকাল সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন গায়ক রবি চৌধুরী। ইভার স্বামীর নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী।

ইভা দেশ রূপান্তরকে বলেন, ‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়-স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ^াস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি, সারা জীবন যেন সুখে থাকি।’ জানা গেছে, বেশ কিছু দিন আগেই মাহফুজুর রহমানের সঙ্গে ইভার বিচ্ছেদ হয়। বর্তমানে নতুন স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন তিনি। কণ্ঠশিল্পী রবি চৌধুরী ফেইসবুকে ছবি প্রকাশ করে শুভ কামনাও জানিয়েছেন গায়িকাকে।

তিনি দেশ রূপান্তরকে বলেন, ইভা রহমান বিয়ে করেছেন এটা নিশ্চিত। আমি দেশের বাইরে যাচ্ছি এখন, এর বেশি কিছু বলার সময় নেই। ইভা প্রেজেন্টার হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন বেসরকারি টেলিভিশন চ্যানেলে। কাজের সুবাদেই বেসরকারি চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে মন দেওয়া-নেওয়া। সেই প্রেম গড়ায় বিয়েতে। মাহফুজুর রহমানকে বিয়ের পর গায়িকা হিসেবেও আলোচনায় আসেন ইভা।

এমিতে দ্য ক্রাউনের রমরমা

গত ১৪ জুলাই ছোটপর্দার সবচেয়ে সম্মানজনক পুরস্কার এমি অ্যাওয়ার্ডসের মনোনয়ন ঘোষণা করা হয়েছিল। আর ১৯ সেপ্টেম্বর বসে এমি অ্যাওয়ার্ডসের ৭৩তম আসর। গত বছর ভার্চুয়ালি জাঁকজমকহীন আমেজে এমি হলেও এবার লস অ্যাঞ্জেলেসে সশরীরেই উপস্থিত ছিলেন তারকারা। বিধিনিষেধ মেনে অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য অতিথিদের টিকার প্রমাণপত্রও দেখাতে হয়েছে। সর্বোচ্চ ২৪টি বিভাগে মনোনয়ন পেয়ে এগিয়ে ছিল ব্রিটিশ রাজপরিবারের কাহিনী নিয়ে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ্য ক্রাউন’ ও ডিজনি প্লাসের ওয়েব সিরিজ ‘দ্য ম্যান্ডালোরিয়ান’। তবে শেষ হাসি হেসেছে ‘দ্য ক্রাউন’। মোট ১১টি পুরস্কার বাগিয়েছে সিরিজটি। এক বছরে ৪৪টি পুরস্কার বগলদাবা করে স্ট্রিমিং সাইট হিসেবে এখন রেকর্ডের মালিক নেটফ্লিক্স।

বিজয়ীদের তালিকা:

ড্রামা সিরিজ-দ্য ক্রাউন, কমেডি সিরিজ-টেড লাসো, মিনি সিরিজ- দ্য কুইন্স গ্যাম্বিট, অভিনেতা (কমেডি)-জেসন সুদেকিস, টেড লাসো

অভিনেত্রী (কমেডি)-জিন স্মার্ট, হ্যাক, অভিনেত্রী (ড্রামা)-অলিভিয়া কলম্যান, দ্য ক্রাউন, অভিনেতা (ড্রামা)-জোশ ও’কনর, দ্য ক্রাউন

পাশর্^ অভিনেত্রী (ড্রামা)-গিলিয়ান অ্যান্ডারসন, দ্য ক্রাউন, পাশর্^ অভিনেতা (ড্রামা)-টোবিয়াস মেনজিস, দ্য ক্রাউন, পাশর্^ অভিনেতা (কমেডি)-ব্রেট গোল্ডস্টেইন, টেড লাসো, পাশর্^ অভিনেতা (কমেডি)-হান্না ওয়েডিংহাম, টেড লাসো, অভিনেত্রী (মিনি সিরিজ)-কেট উইন্সলেট, মেয়ার অব ইস্টটাউন, অভিনেতা (মিনি সিরিজ)-ইভান ম্যাকগ্রেগর, হ্যালস্টন, পাশর্^ অভিনেত্রী (মিনি সিরিজ)-জুলিয়ান নিকলসন, মেয়ার অব ইস্টটাউন, পাশর্^ অভিনেতা (মিনি সিরিজ)-ইভান পিটার্স, মেয়ার অব ইস্টটাউন, পরিচালক (কমেডি)-লুসিয়া অ্যানিয়েলো, হ্যাকস, পরিচালক (ড্রামা)-জেসিকা হবস, দ্য ক্রাউন, পরিচালক (মিনি সিরিজ)-স্কট ফ্র্যাঙ্ক, দ্য কুইন্স গ্যাম্বিট।