৪ দিন ধরে আখাউড়ার এক মাদ্রাসাছাত্র নিখোঁজ|317159|Desh Rupantor
logo
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২১ ২০:৫২
৪ দিন ধরে আখাউড়ার এক মাদ্রাসাছাত্র নিখোঁজ
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

৪ দিন ধরে আখাউড়ার এক মাদ্রাসাছাত্র নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামের রিয়াজুল উলুম ইসলামিয়া মাদ্রাসার ছাত্র ইসহাক মিয়া (১২) চার দিন ধরে নিখোঁজ রয়েছে। ওই ছাত্র গত রোববার সকালে মাদ্রাসা থেকে নাশতা খাওয়ার জন্য যাওয়ার পর থেকে আর ফিরে আসেনি। নিখোঁজ ইসহাক আখাউড়া পৌরশহরের নারায়ণপুর এলাকার মো. জিল্লু মিয়ার পুত্র।

এদিকে চার দিন ধরে ওই ছাত্রের খোঁজ না পেয়ে তার পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েছে। গত ২১ সেপ্টেম্বর তার বাবা মো. জিল্লু মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

লিখিত আবেদন ও মাদ্রাসা সূত্রে জানা গেছে, ইসহাক প্রতিদিনের মতো সকাল ৯টার দিকে লজিং বাড়িতে নাশতা খাওয়ার জন্য মাদ্রাসা থেকে বের হয়ে যায়। ঘণ্টাখানেক পর সে মাদ্রাসার আরেক ছাত্রের মাধ্যমে তার কাপড়-চোপড় রাখার ট্যাংক থেকে তার একটি প্যান্ট নিয়ে দিতে বলে। পরে ইসহাক বলে সে বাড়িতে চলে যাবে। দুপুরে লজিং বাড়িতে খেতে যাবে না বিষয়টি জানিয়ে দেওয়ার জন্য। এরপর থেকে সে আর মাদ্রাসায় ফিরে আসেনি।

মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি রুহুল আমিন বলেন, আড়াই মাস আগে ইসহাক আমার মাদ্রাসায় ভর্তি হয়। ওই দিন সকালে সে মাদ্রাসা থেকে নাশতার খাওয়ার জন্য বের হওয়ার পর আর ফিরে আসেনি।

এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার সাব-ইন্সপেক্টর মো. মিজানুর রহমান বলেন, বাংলাদেশের সকল থানায় ইসহাকের নিখোঁজ হওয়ার সংবাদটি পৌঁছে দেওয়া হয়েছে। এখনো তার কোন সন্ধান পাওয়া যায়নি।

ইসহাক মিয়ার বাবা মো. জিল্লু মিয়া বলেন, আমার ছেলে কীভাবে নিখোঁজ হলো বুঝতে পারছি না। আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খবর নিয়েছি, সে কোথায় যায়নি।