আওয়ামী লীগ দেশ পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ: সেলিম|321726|Desh Rupantor
logo
আপডেট : ১৫ অক্টোবর, ২০২১ ২১:১১
আওয়ামী লীগ দেশ পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ: সেলিম
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ দেশ পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ: সেলিম

আওয়ামী লীগ দেশ পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ দাবি করে ২০ দলীয় জোটের শরিক এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, ব্যর্থ সরকার নিজেদের অবৈধ ক্ষমতা দীর্ঘস্থায়ী করার লক্ষে বিরোধী দল দমনে ব্যস্ত রয়েছে। অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ফলে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠলেও তাদের সে দিকে নজর নাই। তারা ব্যস্ত রয়েছে লুটপাটে।

শুক্রবার লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের জন্মবার্ষিকী উপলক্ষে নিজ জেলা লক্ষ্মীপুরের রামগঞ্জে পনেরো হাজার মাস্ক বিতরণ কালে তিনি ভার্চুয়াল বক্তব্যে এসব কথা বলেন।

তিনি কুমিল্লা শহরের নানুয়ার দিঘিরপাড়ের ঘটনাকে কেন্দ্র করে দেশের কয়েকটি স্থানে পূজামণ্ডপে হামলা ও চাঁদপুরে বিক্ষুব্ধ জনতার ওপর হামলা করে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে মানুষের হতাহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশবাসী চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছেন। দেশের জনগোষ্ঠীর কোনো সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান-উৎসবে এখন নিরাপত্তা নেই। সরকার তাদের অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করতেই নানা ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজাল নির্মাণ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, কোভিড-১৯ মহামারি মোকাবিলা করতে না পারা, আইনশৃঙ্খলার চরম অবনতি, সরকারি দলের ব্যাপক লুটপাট দেশের নানা সমস্যা থেকে মানুষের দৃষ্টি সরিয়ে নিতেই সরকার কুমিল্লায় এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

বিএনপির ভাটরা ইউপি সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা পাটোয়ারির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ মাহবুবুর রহমান বাহার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, উপস্থিত ছিলেন দরবেশপুর ইউপির সাবেক সভাপতি খুরশিদ আলম মাস্টার, চণ্ডীপুর ইউপির সাবেক সভাপতি শেখ জালাল আহমদ মন্টু, ভোলাকৌট ইউপির সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন, সাবেক ছাত্রনেতা আবুল কাসেম, কাঞ্চনপুর ইউপির সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ এ কে আজাদ, ইছাপুর ইউপির সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জুল হোসেন বাচ্চু, ভাটরা ইউপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মিজি, ইঞ্জিনিয়ার নুরুল আমিন, পৌরসভা সংরক্ষিত আসনের মহিলা কমিশনার জনি মজুমদার, নজরুল ইসলাম পিন্টু, যুবদল নেতা রেজাউল করিম,

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দুলাল হোসেন, সদস্যসচিব এমরান হোসেন, যুগ্ম-আহ্বায়ক এনায়েত হোসেন স্বপন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ হোসেন নিশান, সদস্যসচিব স্বপন চকিয়া, যুবদল নেতা রাজু পাটওয়ারী, মেহেদী হাসান সহ উপজেলা ও পৌর বিএনপি যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদল নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের এক নম্বর যুগ্ম আহ্বায়ক খোরশেদ রাব্বানী।