পুলিশ সদস্যের মাদকের গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত |321849|Desh Rupantor
logo
আপডেট : ১৬ অক্টোবর, ২০২১ ১২:২২
পুলিশ সদস্যের মাদকের গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সাতক্ষীরা প্রতিনিধি.

পুলিশ সদস্যের মাদকের গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরার তালায় দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় আহত হওয়ার পর খুলনায় চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধ মারা গেছেন। স্থানীয় জনতা প্রাইভেটকারটি আটক করলে পুলিশ এসে গাড়ি থেকে মাদক উদ্ধার করে।

সেখান থেকে আটক করা হয় চালক ও মাদক বহনকারী এক পুলিশ সদস্যকে।

নিহত আব্দুল গফুর (৬০) তালা উপজেলার মদনপুর গ্রামের মৃত নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান জানান, শুক্রবার দুপুরের দিকে তালা উপজেলার মদনপুর বাজারে পুলিশ সদস্যের ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় আহত হন আব্দুল গফুর মাহমুদ নামের মোটরসাইকেল এক আরোহী। পরদিন (শনিবার) খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান গফুর।

এ ঘটনায় পুলিশ সদস্য ও প্রাইভেটকার চালককে আটক করে হাইওয়ে পুলিশ। হাইওয়ে পুলিশ এ দুজনের বিরুদ্ধে মাদক ও দুর্ঘটনার ঘটনায় মামলা করেছে।

মামলায় আসামি হয়েছে আটক ফেনসিডিল বহনকারী পুলিশ সদস্য উত্তম দাস (২৬), তিনি সাতক্ষীরা আদালত পুলিশের সদস্য হিসেবে দায়িত্বরত, কনস্টেবল নং ৯৯৭। প্রাইভেটকার চালক লুৎফর রহমান (২৫) সে সাতক্ষীরা সদর থানা এলাকার বাসিন্দা।

ওসি জিহাদ মামলার নথির বরাত দিয়ে জানান, গফুর মাহমুদ মদনপুর বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। সাতক্ষীরা থেকে ছেড়ে আসা দ্রুতগতির খুলনাগামী ঢাকা মেট্রো ১২-৪৬৫৫ নম্বরের প্রাইভেটকারটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন গফুর মাহমুদ। প্রাইভেটকারটিও দুমড়ে মুচড়ে যায়।

বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রাইভেটকারটি তল্লাশি করে ছয় বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। আহত গফুর শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।