ভিলেন হয়ে হাজির হচ্ছেন জিৎ |321897|Desh Rupantor
logo
আপডেট : ১৬ অক্টোবর, ২০২১ ২১:২৮
ভিলেন হয়ে হাজির হচ্ছেন জিৎ
অনলাইন ডেস্ক

ভিলেন হয়ে হাজির হচ্ছেন জিৎ

টালিউডের সুপারস্টার জিৎ। সাফল্যময় ক্যারিয়ারে তার অধিকাংশ সিনেমাই হিট। মাসালাদার সিনেমার জন্য দর্শকদের কাছে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। যদিও তাকে গল্প-চরিত্র নির্ভর সিনেমায় দেখা যায় না বললেই চলে।

গত বছর ‘অসুর’ সিনেমায় অবশ্য নিজেকে ভেঙেছেন জিৎ। সুদর্শন নায়কের গণ্ডি ছাড়িয়ে একেবারে ভিন্ন অবতারে অভিনয় করেছিলেন। প্রশংসাও পেয়েছিলেন। এবার সেই ধারা অব্যাহত রেখে আবারও ব্যতিক্রম চরিত্রে আসছেন ‘সাথী’ তারকা। সিনেমার নাম ‘রাবণ’।

শনিবার (১৬ অক্টোবর) সকালে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ্যে আনেন জিৎ। সেখানে তার অবয়ব দেখে চমকে গেছে সবাই। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে চোখের মণির রঙ। একটি মণির রঙ বাদামি, অন্যটির রঙ লাল। সেই সঙ্গে রহস্যময় হাসিতে বুঝিয়ে দিয়েছেন, কতটা হিংস্র হয়ে আসছেন তিনি।

 ‘রাবণ’ সিনেমাটি পরিচালনা করছেন এমএন রাজ। যিনি এর আগে রাজা চন্দের সহকারী হিসেবে কাজ করেছেন। এটিই তার প্রথম সিনেমা। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করবেন জিৎ। শিগগিরই এর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এই সিনেমায় জিতের সঙ্গে কে থাকছেন, তা এখনও জানা যায়নি। তবে তার এমন চমকপ্রদ লুক দেখে অভিভূত টালিগঞ্জের অভিনেত্রীরা। শুভশ্রী গাঙ্গুলি, রুক্মিণী মৈত্র ও এনা সাহাসহ অনেকেই তার ভূয়সী প্রশংসা করেছেন।

এদিকে দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে জিতের নতুন সিনেমা ‘বাজি’। এতে তার নায়িকা মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের পর সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পেয়েছে।