ক্যামেরার সামনেই বিরাট-আনুশকার কথা-কাটাকাটি|322032|Desh Rupantor
logo
আপডেট : ১৭ অক্টোবর, ২০২১ ১৫:১৬
ক্যামেরার সামনেই বিরাট-আনুশকার কথা-কাটাকাটি
নিজস্ব প্রতিবেদক

ক্যামেরার সামনেই বিরাট-আনুশকার কথা-কাটাকাটি

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার রসায়ন সব সময়ই আলোচনায় থাকে। রিল লাইফেও সুপারহিট এই জুটি। বহু বিজ্ঞাপনী ক্যাম্পেইনের মুখ দুজনে।

সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে একসঙ্গে ধরা দিলেন বিরাট-আনুশকা। মজার ছলেই দুজনকে ঝগড়া করতে দেখা গেল নিজেদের তোলা ছবি নিয়ে।

আনুশকা বলছিলেন, ‌‘এই ছবিতে আমাকে দুর্দান্ত লাগছে।’ স্ত্রীর সৌন্দর্যের ক্রেডিটকে নিজের ‘ফটোগ্রাফি স্কিল’ বলে চালিয়ে দেন বিরাট। এরপর পাল্টা আনুশকা বলেন, ‘না, আমার মনে হয় ক্যামেরাটা খুব ভালো’।  ফের বিরাট বলতে শুরু করেন, ‘ছবি নেওয়া হয়ে যাওয়ার পর নিজের ছবিগুলো দেখতে আমি খুব ভালোবাসি।’ বিরাটকে মাঝপথে থামিয়ে আনুশকা জুড়ে দেন, ‘সেগুলো ভালো হয় কারণ আমি তুলে দেই।’ এরপর কথা-কাটাকাটি ছেড়ে হাসিতে ফেটে পড়েন দুজনে। স্বামী-স্ত্রীর এই মিষ্টি মুহূর্ত মন জয় করছে নেট দুনিয়ার।

এক অনুরাগী লিখেছেন, ‘বিরাট ভুল করেও তর্ক কর না, আনুশকাই তোমার ছবি সবচেয়ে ভালো তোলে’। এই বিজ্ঞাপনে বিরাট-আনুশকার রসায়ন ফের মুগ্ধ করেছেন ভক্তদের। এর আগে এক বিজ্ঞাপনে স্ত্রীর প্রশংসা করে বিরাটকে বলতে শোনা গিয়েছিল, আমার চোখে অন্ধকারে আশার আলো আনুশকা। আজও ও ওই রকমই একটা আত্মভোলা মানুষ, যেমনটা ওর সঙ্গে দেখা হওয়ার দিন ছিল। নিজের জগতে ও একটা আইকন, দুর্দান্ত মা, দারুণ সঙ্গী।

আপাতত আইপিএল পর্ব শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত বিরাট। আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপের অভিযান শুরু হচ্ছে বিরাট বাহিনীর। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।