ক্যাটরিনা কি ভিকি কৌশলকে বিয়ে করতে চলেছেন?|322047|Desh Rupantor
logo
আপডেট : ১৭ অক্টোবর, ২০২১ ১৭:২৬
ক্যাটরিনা কি ভিকি কৌশলকে বিয়ে করতে চলেছেন?
অনলাইন ডেস্ক

ক্যাটরিনা কি ভিকি কৌশলকে বিয়ে করতে চলেছেন?

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মধ্যে রোকা অনুষ্ঠানের গুজবের মধ্যেই ভিকি কৌশল জানালেন, শীঘ্রই তার বাগদান হতে চলেছে। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়ার ই-টাইমস এর সঙ্গে এক সাক্ষাৎকারে ভিকি কৌশল বলেন যে, ‘খুব শীঘ্রই আমার বাগদান হবে’। তবে অভিনেতা তার সঙ্গীনির নাম প্রকাশ করেননি। কিন্তু ইন্টারনেটবাসীরা অনুমান করছেন, ক্যাটরিনা কাইফের সঙ্গেই তার বিয়ে হতে চলেছে।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এর রোকা অনুষ্ঠান নিয়ে গুজব গত কয়েক মাস ধরেই ইন্টারনেটে ঘুরছে। এখন ই-টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারের সময় যখন ভিকি কৌশলকে অভিনেত্রীর সঙ্গে তার বাগদানের গুজব সম্পর্কে জিজ্ঞেস করা হয়, তখন তিনি হাসতে হাসতে বলেন, ‘খবরটি আপনার বন্ধুরাই (মিডিয়া) প্রচার করেছিল’ এবং ‘শীঘ্রই আমার বাগদান হবে, যখন সঠিক সময় হবে। তারও সময় আসবে’।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এর রোকা অনুষ্ঠানের গুজব গত আগস্ট মাসে প্রথম ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। তবে, কিছুক্ষণের মধ্যেই ক্যাটরিনা কাইফের মুখপাত্র ওই গুজব নাকচ করে দিয়ে জুম টিভিকে বলেন, ‘কোনও রোকা অনুষ্ঠান হয়নি। তিনি শীঘ্রই টাইগার থ্রি-এর শুটিংয়ের জন্য দেশের বাইরে চলে যাবেন’। বিদেশে বেশ কয়েকটি লোকেশনে টাইগার থ্রি-র শুটিং শেষ করে গত মাসে ভারতে ফিরে আসেন ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল বেশ কয়েকমাস ধরে ডেটিং করছেন বলে গুঞ্জন রয়েছে। একে অপরের বাড়ির দরজায়ও কয়েকবার তাদের ছবি তোলা হয়েছে। গত শুক্রবার ক্যাটরিনা কাইফ মুম্বাইয়ে ভিকি কৌশল এর নতুন ছবি ‘সরদার উধম’ এর একটি বিশেষ স্ক্রিনিংয়েও উপস্থিত ছিলেন।

এমনকি গত আগস্টে দুজনে একসঙ্গে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির শেরশাহ’র স্ক্রিনিংয়েও উপস্থিত ছিলেন।

ক্যাটরিনা এবং ভিকি কৌশল একে অপরের ইনস্টাগ্রাম পোস্টেও প্রতিক্রিয়া জানান এবং প্রেমময় মন্তব্য করেন। ভিকি কৌশল বয়সে ক্যাটরিনার চেয়ে পাঁচ বছরের ছোট।