ফেসবুক পোস্ট নিয়ে সাতক্ষীরায় ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি|322246|Desh Rupantor
logo
আপডেট : ১৮ অক্টোবর, ২০২১ ২২:১২
ফেসবুক পোস্ট নিয়ে সাতক্ষীরায় ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি
সাতক্ষীরা প্রতিনিধি

ফেসবুক পোস্ট নিয়ে সাতক্ষীরায় ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

ফেসবুকে ‘উসকানিমূলক’ পোস্ট দেয়ায় সাতক্ষীরায় ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক সুমন হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়।

এতে উল্লেখ করা হয়, দলীয় আদর্শ ও সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাদের অব্যাহতি দেওয়া হলো।

বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি এস এম আশিকুর রহমান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি অসাম্প্রদায়িক ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। সংগঠনের পদে থেকে সংগঠনবিরোধী কর্মকাণ্ড ও দলের নীতি আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রবিবার রাতে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।

এ সময় তিনি গণমাধ্যমকে তাদের ফেসবুক পোস্টগুলো দেখিয়ে জানান, ফেসবুকে সাম্প্রদায়িক উসকানিমূলক পোস্ট দেয়ায় সাতক্ষীরায় ছাত্রলীগের ছয় নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন-আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর আলম, দরগাহপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী সুজন, প্রতাপনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান রেজা, কাদাকাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ও সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম এবং তালা উপজেলার খলিষখালি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম।