হিন্দু পরিবারের ওপর দলবল নিয়ে হামলা: বহিষ্কৃত যুবলীগ নেতা গ্রেপ্তার|322425|Desh Rupantor
logo
আপডেট : ১৯ অক্টোবর, ২০২১ ২০:৪৭
হিন্দু পরিবারের ওপর দলবল নিয়ে হামলা: বহিষ্কৃত যুবলীগ নেতা গ্রেপ্তার
মো. সাইফুল ইসলাম তানভীর, সিঙ্গাইর (মানিকগঞ্জ)

হিন্দু পরিবারের ওপর দলবল নিয়ে হামলা: বহিষ্কৃত যুবলীগ নেতা গ্রেপ্তার

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামশা ইউনিয়নের বহিষ্কৃত যুবলীগ নেতা সাদ্দাম হোসেন মোল্যাকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল‍্যা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, রবিবার (১৭ অক্টোবর) সকালে হিন্দু পরিবারের ওপর হামলা ও লুটপাটের ঘটনায় জামশা গ্রামের রতন বিশ্বাসের স্ত্রী শুকলা বিশ্বাস (৪০) সোমবার সাদ্দামকে প্রধান আসামি করে থানায় একটি মামলা দায়ের করলেও মামলাটি নেয় হয় মঙ্গলবার। এরপরই সাদ্দামকে গ্রেপ্তার করে থানা পুলিশ

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাদ্দামের নেতৃত্বে ৩৫/৪০ জন নারী ও পুরুষ পরিকল্পিতভাবে রবিবার সকালে ওই হিন্দু পরিবারের ঘরে ঢুকে মারধর করে। তারা আলমারি ভেঙে ১০/১২ ভরি স্বর্ণ ও নগদ ২৫ হাজার টাকাসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে। এ সময় তাদের হাতে রাম দা, শাবল ও বটি ছিল। ওদের ধাওয়া খেয়ে প্রাণ বাঁচানোর জন্য তারা দৌড়ে পাশের বাড়ি সাঈদ আলীর ঘরে আশ্রয় নেয়। এ সময় মামলার বাদী শুকলা বিশ্বাসের স্বামী রতন বিশ্বাস, ছেলে সজিব বিশ্বাস(২৫) ও শাশুড়ি উষা রানী(৭০) আহত হন। এ ছাড়া তারা বাড়ির বিভিন্ন গাছ কেটে ফেলে এবং ঘরের জানালা-দরজা ও পাকা বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলে। এ ছাড়া বেশি বাড়াবাড়ি করলে প্রাণনাশেরও হুমকি দিয়ে চলে যায় তারা।

এ প্রসঙ্গে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল‍্যা বলেন, ‘এলাকা থেকে সাদ্দাম হোসেন মোল্যার রেকর্ড খারাপ পেয়েছি। এখন মামলার আসামি হিসেবে গ্রেপ্তার করেছি। বাকি ভালো-মন্দের বিচার কোর্টে হবে’।