ইউপি নির্বাচন: তিতাসে আওয়ামী লীগ অফিস ভাংচুরের অভিযোগ|323511|Desh Rupantor
logo
আপডেট : ২৫ অক্টোবর, ২০২১ ২২:৩৪
ইউপি নির্বাচন: তিতাসে আওয়ামী লীগ অফিস ভাংচুরের অভিযোগ
দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

ইউপি নির্বাচন: তিতাসে আওয়ামী লীগ অফিস ভাংচুরের অভিযোগ

কুমিল্লার তিতাসে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে আওয়ামী লীগ অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজারে এ ঘটনায় তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

তারা হলেন শাহজালাল শাকু (৩৫), হারুন(৪০) ও মাসুম (৩৮)।

আহতদের সহযোগীরা উদ্ধার করে যার যার সুবিধাজনক স্থানে নিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানা গেছে। ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়সহ দুটি দোকান ভাংচুর করা হয়েছে বলে স্থানীয়রা জানান।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুজ্জামান খোকা বলেন, আওয়ামী লীগ অফিসে বসে আমার সমর্থকরা আলোচনা করছিল। আমি এলাকায় ছিলাম না। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায়  আমার অপেক্ষায় বসা ছিল। এমন সময় আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার সালাউদ্দিনের লোকজন এসে অফিসে হামলা করে আসবাবপত্র ভাঙচুর করে। হারুন (৪০) নামে আমার কর্মীকে মারধর করে। আরেক আত্মীয় মাসুমকে তুলে নিয়ে গেছে। আমি বিষয়টি ওসি সাহেবকে জানিয়েছি।

এদিকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন আহম্মেদ বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সন্ধ্যায় আসমানিয়া বাজার চৌরাস্তায় আওয়ামী লীগ প্রার্থী  আরিফুজ্জামান খোকার কর্মী-সমর্থকরা হাতে লাঠি-সোঁটা নিয়ে মিছিল করে এবং আমার এক কর্মীর ওপর হামলা করে। এখন উল্টো আমাকেসহ আমার কর্মী-সমর্থকদের নামে মামলার জন্য পাঁয়তারা করছে।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত আছে।