বৃষের পেটের পীড়া দেখা দেবে, ভুল প্রেমিকের সঙ্গে গৃহত্যাগ করবেন না সিংহ|323623|Desh Rupantor
logo
আপডেট : ২৬ অক্টোবর, ২০২১ ০৯:৫২
বৃষের পেটের পীড়া দেখা দেবে, ভুল প্রেমিকের সঙ্গে গৃহত্যাগ করবেন না সিংহ
জ্যোতিষী তারকনাথ মন্ডল

বৃষের পেটের পীড়া দেখা দেবে, ভুল প্রেমিকের সঙ্গে গৃহত্যাগ করবেন না সিংহ

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) নক্ষত্র চতুর্ভাগবোধকানি চত্বারিত্বের। ফলে খেলোয়াড়দের এ সপ্তাহে সুনামের যোগ রয়েছে। অন্যান্য ক্ষেত্রে নির্ঝঞ্ঝাট দিন যাপন করবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) লগড়বভাব বা তনুভাব বিচারে দৃষ্ট হয় যে জাতকের পেটের পীড়া দেখা দেবে। হার্টের সমস্যাকে সামান্য গ্যাসের সমস্যা ভেবে হেলা করবেন না।

মিথুন (২১ মে-২০ জুন) মিথুন পুরুষ-নারী নির্বিশেষে জন্ম থেকেই অধিক যৌন আবেদনময়ী। তাই যেথা-সেথা নিজেকে বিলিয়ে দেবেন না। সংযমী হতে দোষ নেই।

কর্কট (২১ জুন-২০ জুলাই) গ্রহ বৃহস্পতি ও শুক্রের অবস্থানগত ফলাফলে জানা যায় যে জাতকের সেনাবাহিনীতে চাকরির সুযোগ আসবে। আগ্নেয়াস্ত্র সাবধানে ব্যবহার করবেন।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট) মঙ্গল ও রবির অবস্থানগত কারণে ক্রোধ জাগ্রত হতে পারে। মেয়েরা মায়ের ওপর রাগ করে, ভুল প্রেমিকের সঙ্গে গৃহত্যাগ করবেন না।

কন্যা (২১ আগস্ট-২২ সেপ্টেম্বর) জন্ম থেকেই কন্যা রাশির জাতক পুরুষ-নারী নির্বিশেষে শান্ত ও সুশীলা। তাই চট করে লাভবান হবেন। এমনি কোনো প্রলোভনে সাড়া দেবেন না।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) এ সপ্তাহটা তুলা রাশির জাতকের উদ্ভূত ভুলের কারণে দয়িতার ক্রোধে পতিত হতে পারেন। পরিবারের বড়দের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নিন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২০ নভেম্বর) নারী-পুরুষ নির্বিশেষে বৃশ্চিক রাশির জাতকের কেতু গ্রহের উদয়কালীন অবস্থানের ফলে, বন্ধু বা ভ্রাতার সাহায্যে অর্থলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) বর্তমানে লগ্নপতি বুধ লগ্নের দশমে অবস্থান করছে। ফলে ধনু রাশি জাতকের নারী-পুরুষ নির্বিশেষে রাজকীয় সম্মান লাভের সুযোগ রয়েছে। যাত্রা শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) জাতকের জন্মকু-ুলীতে শনির প্রভাবের ফলে জ্যোতিষবিজ্ঞান বলে, কৃতদাসীর গর্ভে সন্তান লাভ। বর্তমান যুগে গৃহকর্ম-সহায়িকা থেকে সাবধান।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কিরোর সংখ্যাতত্ত্বানুসারে কুম্ভ রাশির জাতকের এ মাসের শেষ সপ্তাহে সামাজিকরূপে প্রতিষ্ঠা লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আশাতীত অর্থ লাভ হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) বিংশোত্তরী অন্তর্দশার ফলে মঙ্গল গ্রহের অবস্থানের কারণে নারী-পুরুষ নির্বিশেষে অপমৃত্যুর আশঙ্কা রয়েছে। দূরপাল্লার যাত্রা পরিহার করুন।