একদম ভেঙে পড়েছেন অনন্যা |323642|Desh Rupantor
logo
আপডেট : ২৬ অক্টোবর, ২০২১ ১৬:০৮
একদম ভেঙে পড়েছেন অনন্যা
অনলাইন ডেস্ক

একদম ভেঙে পড়েছেন অনন্যা

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কড়া নজরদারিতে রয়েছেন অনন্যা পাণ্ডে। ঘণ্টার পর ঘণ্টা জিজ্ঞাসাবাদ থেকে এনসিবি কর্মকর্তার বকুনি— এমন সময় যে আসবে তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি হালের জনপ্রিয় বলিউড তারকা।

অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার এমন খারাপ সময়ে পাশে দাঁড়িয়ে খবরের শিরোনাম আরেক তরুণ নায়ক ঈশান খাট্টার। যার সঙ্গে অনন্যার সম্পর্কের গুঞ্জন অনেক দিন ধরেই।

পাণ্ডে পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, শহীদ কাপুরের সৎভাই ঈশানের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা।

তিনি বলেন, “অনন্যার বিষয়টা প্রকাশ্যে আসতেই ঈশান ওর সঙ্গে যোগাযোগ করেছিল। এমনকি এনসিবি অনন্যাকে ডেকে পাঠানোর আগে থেকেই ওর পাশে ছিল ঈশান। অনন্যার সঙ্গেই তার পরিবারেরও দেখাশোনা করছে ‘খালিপিলি’ ছবির নায়ক। অনন্যার পরিবারের সঙ্গে ঈশানের খুবই ভালো সম্পর্ক।”

মাঝে মধ্যেই অনন্যার সঙ্গে দেখা করতে তার বাড়ি যাচ্ছে ঈশান। চাঙ্কির ছোট কন্যা রাইসার সঙ্গেও তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দিন কয়েক আগেই ফুলের তোড়া নিয়ে অনন্যার বাড়িতে যান ঈশান। গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে প্রেমিকার জন্য নিজে ফুল বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু অনন্যা বা ঈশান, কেউ নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি।

মূলত মাদক পার্টি থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ানের আটকের সূত্র ধরে অনন্যার ওপর এনসিবির চোখ। দুই স্টার কিডস মাদক নিয়ে কথা বলেছিলেন হোয়াটসঅ্যাপে এমন প্রমাণ থেকেই জিজ্ঞাসাবাদ।