ব্রাহ্মণবাড়িয়ায় সম্প্রীতির কবিতা নিয়ে সাহিত্য একাডেমির পাঠচক্র|324436|Desh Rupantor
logo
আপডেট : ৩০ অক্টোবর, ২০২১ ২২:০৮
ব্রাহ্মণবাড়িয়ায় সম্প্রীতির কবিতা নিয়ে সাহিত্য একাডেমির পাঠচক্র
নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ায় সম্প্রীতির কবিতা নিয়ে সাহিত্য একাডেমির পাঠচক্র

ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমি আয়োজিত মাসিক সাহিত্য আড্ডা ও পাঠচক্র অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল পাঁচটায় স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর মাঠে সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেনের সভাপতিত্বে এই পাঠচক্র অনুষ্ঠিত হয়।

পাঠচক্রে 'সম্প্রীতির কবিতা' শীর্ষক একটি সংকলনের মোড়ক উন্মোচন করা হয়। এছাড়া সম্প্রীতির বার্তা নিয়ে বিভিন্ন কবিতা পাঠ ও আলোচনায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলার সংস্কৃতিকর্মী ও সাহিত্য অনুরাগীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আবু তাহের, নন্দিতা গুহ, পরিমল ভৌমিক, ফারুক আহমেদ, মানিক রতন শর্মা, জামিনুর রহমান, শফিকুল ইসলাম, আল আমীন শাহীন, নুরুল আমিন, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, নোঙর ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি শামীম আহমেদ, জেলা উদীচীর সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী স্বপন ও নাঈমুর রহমান, কবি মনিরুল ইসলাম শ্রাবণ, কবি  তালুকদার আবুল কাশেম, কবি আবু আহমেদ মৃধা, হাবিবুর রহমান, কবি সেলিম হোসেন হাওলাদার, কমরেড নজরুল ইসলাম, খালেদা মুন্নী, ফেরদৌসী আক্তার শান্তি, কবি নাগর হান্নান, ফাহিম মুনতাসির, স্বপন মিয়া, গাজী তানভীর আহমেদ, আব্দুল মতিন শিপন, রিপন দেবনাথ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন কবি আমির হোসেন।