ইভ্যালির গ্রাহকদের একটি টাকা দেয়ার ক্ষমতাও আমাদের নেই: মাহবুব কবির|328173|Desh Rupantor
logo
আপডেট : ১৮ নভেম্বর, ২০২১ ১৮:২৪
ইভ্যালির গ্রাহকদের একটি টাকা দেয়ার ক্ষমতাও আমাদের নেই: মাহবুব কবির
অনলাইন ডেস্ক

ইভ্যালির গ্রাহকদের একটি টাকা দেয়ার ক্ষমতাও আমাদের নেই: মাহবুব কবির

ইভ্যালির নতুন বোর্ডের অন্যতম সদস্য অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন গ্রাহকদের একটি পরামর্শ দিয়েছেন। নিজের ফেসবুক পেজে বৃহস্পতিবার বিকেলে তিনি এ পরামর্শ দেন। 

গত ১৮ অক্টোবর বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ, ইভ্যালির ব্যবস্থাপনার জন্য আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ওএসডিতে থাকা আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

মাহবুব কবির বৃহস্পতিবার তার ফেসবুকে লেখেন, ''ইভ্যালির কাছে আপনাদের পাওনার রেকর্ড সযত্নে রেখে দিন। আপনাদের সবার কাছে থেকে তা ঘোষণা দিয়েই চেয়ে নেয়া হবে। বর্তমানে একটি টাকা দেয়ার ক্ষমতাও আমাদের নেই।
আমাদের একটু স্পেস দিন। সময় দিন প্লিজ। সব পাওনাদার যদি কাগজ নিয়ে অফিসে আসা শুরু করেন তবে তা লাভের চেয়ে ক্ষতিই হবে বেশি। 

আবারও বলছি, প্লিজ আমাদের স্পেস দিন। সময় দিন। 

মহামান্য হাইকোর্ট বিভাগের রায় ভালো করে পড়ে দেখুন, আমাদের কী দায়িত্ব দেয়া হয়েছে।

সব রেকর্ড সযত্নে রেখে দিন। যে সব কুরিয়ার সার্ভিস মাল ডেলিভারি দেয়ার বা ট্র‍্যাকিং এসএমএস দিয়েও মাল ডেলিভারি দেয়নি। মেসেজ ভালো করে রেখে দিন। আমরা সব রেকর্ড নেব আপনাদের কাছ থেকে।

প্লিজ অফিসে অযথা ভিড় করবেন না।''