বৃহস্পতিবার টিএসসি মাতাতে আসছে ‘সোনার বাংলা সার্কাস’|328558|Desh Rupantor
logo
আপডেট : ২০ নভেম্বর, ২০২১ ১৯:১৪
বৃহস্পতিবার টিএসসি মাতাতে আসছে ‘সোনার বাংলা সার্কাস’
অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার টিএসসি মাতাতে আসছে ‘সোনার বাংলা সার্কাস’

করোনা মহামারির কারণে ঝিমিয়ে পড়েছিল দেশের ব্যান্ড সংগীতও। কনসার্টে শ্রোতাদের সঙ্গে গলা মেলাতে পারেননি রকাররা। হতাশার দিনগুলোতে অনেক শিল্পী ফেসবুক লাইভে এসে গিটার হাতে ভক্তদের গান শুনিয়েছিলেন।

আশার কথা, করোনার কারণে চারদিকে যে স্থবিরতা নেমে এসেছিল সেই অচল অবস্থা ধীরে ধীরে কেটে গেছে। শীতের আগমনী বার্তার সঙ্গে সঙ্গে দেশের নামী ব্যান্ড দলগুলোও ফিরছে কনসার্টে।

এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামের লাইভে আসছে দেশের অন্যতম ব্যান্ড ‘সোনার বাংলা সার্কাস’। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭-৯ টায় গাইবে সার্কাসের সঙরা। গেট উন্মুক্ত হবে সন্ধ্যা ৬টা থেকে।

উল্লেখ্য, এর আগে বিভিন্ন কনসার্ট মাতালেও এবারই প্রথম একক কনসার্ট করছে সোনার বাংলা সার্কাস।

সোনার বাংলা সার্কাস নিবেদিত ‘হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স’ নামের এই কনসার্টের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। হেভি মেটাল টি-শার্ট (ফোন: ০১৬৭০২৩৮৬৪৭) ও এ্যাকুস্টিকা (ফোন: ০১৭৯৭৫৫৭৯০২) থেকে সরাসরি টিকিট সংগ্রহ করা যাবে।

এছাড়া, ঝিড়ঝিড় প্রোডাকশন হাউস (ফোন:০১৭৮৩৫৪৩২৬২) বা সোনার বাংলা সার্কাসের ফেসবুক পেইজে পাওয়া যাবে অনলাইন টিকিট। অনলাইন টিকিট লিংক: https://forms.gle/9eko7XH2vxjSyshV7

সীমিত সংখ্যক দর্শকের এই কনসার্ট উপভোগ করতে টিকিট সংগ্রহের জন্য বিকাশে (০১৭২৭৩২৩০২৫) এবং নগদে (০১৭৪৫৬০৯৪১১) সেন্ড মানি করতে হবে।

২০১৮ সালের মে মাসে গঠিত হয় সোনার বাংলা সার্কাস। গঠনের প্রায় দেড় বছর পর ২৯ ফেব্রুয়ারি নিজেদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘হায়েনা এক্সপ্রেস’। ইতোমধ্যে অ্যালবামটি ব্যাপক সাড়া জাগিয়েছে শ্রোতাদের মাঝে।