সম্পর্ক ছিন্ন করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়লেন দুই সন্তানের মা!|328693|Desh Rupantor
logo
আপডেট : ২১ নভেম্বর, ২০২১ ১০:৫৬
সম্পর্ক ছিন্ন করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়লেন দুই সন্তানের মা!
অনলাইন ডেস্ক

সম্পর্ক ছিন্ন করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়লেন দুই সন্তানের মা!

ফেসবুকে পরিচয় থেকে প্রণয়। একপর্যায়ে সেই প্রেম রূপ নিল অপরাধে। প্রেমিকার স্বামী-সন্তান থাকার বিষয়টি জানার পর প্রেমিক পিছু হটলে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠেন ওই নারী। ডেকে নিয়ে মুখে ছুড়ে মারেন অ্যাসিড।

ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার ইদুক্কিতে।

ইদু্ক্কির বাসিন্দা অভিযুক্ত শিবা (৩৫) দুই সন্তানের মা। তার প্রেমিক অরুণ কুমারের বয়স ২৮।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার শিবা অ্যাসিড ছোড়েন অরুণকে লক্ষ্য করে। তাতে গুরুতর জখম অরুণ এখন তিরুঅনন্তপুরমের মেডিকেল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকেরা জানিয়েছেন, তার দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।

শিবা যে বিবাহিতা এবং দুই সন্তানের মা, তা জানতেন না অরুণ। জানার পর সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানিয়ে দেন অরুণ। শিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। আর তাতেই বাধে বিপত্তি।

শিবা প্রথমে অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন অরুণের থেকে।

গত মঙ্গলবার সেই টাকা দিতেই অরুণ শিবার সঙ্গে দেখা করতে আসেন আদিমালির একটি গির্জায়। সেখানেই অ্যাসিড ছুড়ে হামলা করেন শিবা।

ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ রবিবার প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গেছে, গির্জা চত্বরে এক বন্ধু এবং জামাইবাবুর সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অরুণ।

আচমকাই পেছন দিকে তাকে আক্রমণ করেন শিবা। অরুণকে অ্যাসিড ছুড়তে গিয়ে শিবা নিজেও জখম হন। গুরুতর জখম অরুণকে এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে তিরুঅনন্তপুরমের সরকারি হাসপাতাল স্থানান্তরিত করা হয়।

পুলিশ শিবার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। রবিবার শিবাকে গ্রেপ্তার করা হয়েছে।